NarayanganjToday

শিরোনাম

বিএনপির কর্মসুচীকে ঘিরে ১২ পয়েন্টে আ.লীগের অবস্থান


বিএনপির কর্মসুচীকে ঘিরে ১২ পয়েন্টে আ.লীগের অবস্থান

ঢাকায় বিএনপির জনসভা কর্মসুচীকে ঘিরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের ১২ পয়েন্টে অবস্থান নিয়েছে।

রোববার(৩০ সেপ্টেম্বর) সকাল থেকে দিনব্যপী উপজেলার বিশ্বরোড, রুপসী, বরপা, ভুলতা, গোলাকান্দাইল, কাঞ্চন মায়ারবাড়ী, নিলা মার্কেট, কালনি, বটতলা, চনপাড়া, ভক্তবাড়ী ও কাঞ্চন এলাকায় অবস্থান নেন নেতাকর্মীরা।

আওয়ামীলীগ নেতাকর্মীদের দাবি, জনসভাকে কেন্দ্র করে বিএনপি-জামাত যাতে কোন প্রকার নাশকতামুলক কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য প্রতিটি গুরুত্বপুর্ন স্পটে অবস্থান নেন তারা। স্পট গুলো পরিদর্শণ করেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

স্পট গুলোতে নেতৃত্বে দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুইয়া, তারাবো পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুইয়া, থানা আওয়ামীলীগ সদস্য তোফাজ্জল হোসেন তাবেল, উপজেলা যুব লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য কামরুল হাসান তুহিন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, সারোয়ার হোসেন ভুইয়া রাজিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারন সম্পাদক নাইম ভুইয়া, আওয়ামীলীগ নেতা মহসিন ভুইয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, কায়েতপাড়া যুবলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোশারফ হোসেন ভুইয়া, তারাবো পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম মনির, রফিকুল ইসলাম রফিক, ইমন হাসান খোকন,হাবিবুর রহমান হাবিব, জহিরুল ইসলাম, আমির হোসেন, রুহুল আমিন ফরাজি, ফেরদৌসী আক্তার, সেলিনা আক্তার রিতাসহ আরো অনেকে। এসময় আওয়ামীলীগ নেতাকর্মীরা  বিভিন্ন স্লোগান তুলে মিছিল বের করেন।
৩০ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি


 
 

 

উপরে