NarayanganjToday

শিরোনাম

শামীম ওসমানের হাত ধরে বিএনপি ছাড়লেন আরও ৫ জনপ্রতিনিধি


শামীম ওসমানের হাত ধরে বিএনপি ছাড়লেন আরও ৫ জনপ্রতিনিধি

এবার কাউন্সিলর ইস্রাফিল প্রধানের পথ অনুসরণ করে বিএনপি ত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করেছেন ৫জন জনপ্রতিনিধি। বৃহস্পতিবার (৪ অক্টোবর) দুপুরের দিকে ইসদাইর বাংলা ভবনে আওয়ামী লীগের কর্মী সভায় সাংসদ শামীম ওসমানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তারা আনুষ্ঠানিকভাবে বিএনপি ত্যাগ করেন তারা।

এরা হলেন, এনায়েনত নগর ইউনিয়ণের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, একই ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য সামছুল হক, ৪নং ওয়ার্ড সদস্য বাতেন তালুকদার, ৫ নং ওয়ার্ড সদস্য মো. ইসলাম, ৬ নং ওয়ার্ড সদস্য ও বিএনপির সাংগঠনিক সম্পাদক নেছার উদ্দিন।

এদের মধ্যে আতাউর রহমান প্রধান দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি বৃহত্তর মাসদাইরের আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ওরফে মতি প্রধানের ভাই এবং ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির মামা ও মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধানের চাচা।

কর্মী সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী প্রমূখ।

৪ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে