NarayanganjToday

শিরোনাম

‘বিনা উস্কানিতে মামুন মাহমুদসহ চারজনকে আটক করেছে পুলিশ’


‘বিনা উস্কানিতে মামুন মাহমুদসহ চারজনকে আটক করেছে পুলিশ’

বিনা উস্কানিতে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ ছাত্রদলের চারজনকে পুলিশ আটক করেছে বলে দাবি করেছেন মহানগর বিএনপি’র সহসভাপতি অ্যাড. সাখাওয়াত ও সাধারণ সম্পাদক এটিএম কামাল।

মঙ্গলবার (৩০ অক্টোবার) দুপুরের দিকে প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের ওই কথা জানান তারা। এই সময় তারা আটক মামুন মাহমুদসহ অন্যদের নিঃশর্ত মুক্তি দাবি করে প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

এর আগে বেলা এগারটার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কাছ থেকে আটক করা হয় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, জেলা ছাত্রদলের সহসভাপিত রফিকুল ইসলাম, ছাত্রদলকর্মী ইউনূস, নাজমুল ও ইয়াছিনকে। এদিন তারা খালেদা জিয়ার ৭ বছরের কারাদ-ের বিরুদ্ধে প্রতিবাদ এবং রায় বাতিলের দাবি করে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে জড়ো হচ্ছিলেন।

মামুন মাহমুদসহ অন্যান্যদের আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাখাওয়াত হোসেন খানা ও এটিএম কামাল বলেন, জেলা ও মহানগর বিএনপির যৌথভাবে বিক্ষোভ মিছিল কর্মসূচি ছিলো। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে জড়ো হচ্ছিলো। কিন্তু কর্মসূচি শুরু করার আগেই পুলিশ বিনা উস্কানীতে তাদের ধরে নিয়ে গেছে।

তারা দাবি করেন, মামুন মাহমুদ সকল মামলায় এমনকি পুলিশের গায়েবী মামলায়ও জামিনে রয়েছে। তারপরও তাদের আটক করায় পুলিশের এমন আচরন আমাদের হতবাক করেছে। আমরা গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

৩০ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে