NarayanganjToday

শিরোনাম

ভয় পাওয়ার কারন নেই, ভয় পাবেন না : সেলিম ওসমান


ভয় পাওয়ার কারন নেই, ভয় পাবেন না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ (সদর-বন্দর)-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে। আমাদের উপলদ্ধি করতে হবে, গত ১০ বছরে আমরা কি পেয়েছি, এর আগে আমরা কি পেয়েছিলাম।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরে ফতুল্লার কায়েমপুর এলাকায় জেলা রেজিস্ট্রেশন কমপ্লেক্সের নবনির্মিত ৪ তলা ভবনের উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ওই কথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।

সেলিম ওসমান বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে যে স্বপ্ন আমরা দেখতে চেয়েছিলাম স্বাধীন বাংলাদেশে। দেখা গেলো সে দেশে রাজকারের গাড়িতে বাংলাদেশের পতাকা তুলে দিলো। এটা কোনো রাজনৈতিক বক্তব্য আমি বলছিনা, একজন মুক্তিযোদ্ধা হিসেবে বলছি, এখানে যারা আছেন আপনাদের উপলব্ধি করতে হবে, দীর্ঘ একুশ বছর বঙ্গবন্ধুর নাম নিশানা মুছে ফেলার চেষ্টা করা হয়েছিলো। কিন্তু আজ তৃতীয় শ্রেণীতে পড়–য়া একটি মেয়েও বলতে পারে ‘বঙ্গবন্ধু কে, কি তার পরিচয়’?

তিনি বলেন, শুধু দাবি করলেই হবেনা, শুধু দাবি করলেই কোনো জিনিসের সমাধান হয়না। সঙ্গে সঙ্গে আমাদেরও কিছু করতে হবে। এখানে উপস্থিত দুই এমপি (নজরুল ইসলাম বাবু ও অ্যাড. হোসনে আরা বাবলী) আছে এবং ডিসি ও জেনারেল রেজিষ্টাররা আছে, আসুন বসি। আমরা আরো কিছু দিন আছি, আগামী নির্বাচন পর্যন্ত আছি, ভয় পাওয়ার কারন নেই। কম করে হলেও দু’মাসতো থাকতে পারবো। সুতরাং কোন কাজই পরে থাকবেনা।

সেলিম ওসমান আরও বলেন, যে কোন গার্মেন্টস মালিককে বললেই জেলা রেজিস্ট্রেশন কার্যালয়ের নতুন ভবনের জন্য একটি লিফটের ব্যবস্থা করে দিবে। শুধু মাননীয় মন্ত্রী বললেই চলবে।

অনুষ্ঠানে বাংলাদেশ নিবন্ধনের মহাপরিদর্শক ডা. খান মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, উপ সচিব (প্রশাসন) মাহবুবুর রহমান, উপ সচিব (রেজিস্ট্রেশন) নাজমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, জেলা সাব রেজিস্টার সাবিকুন নাহার, জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরীন বেগম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমূখ।

৩০ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে