NarayanganjToday

শিরোনাম

মামুন মাহমুদের জন্য সিদ্ধিরগঞ্জে বিএনপি’র বিক্ষোভ


মামুন মাহমুদের জন্য সিদ্ধিরগঞ্জে বিএনপি’র বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতা-কর্মীরা। মঙ্গলবার বিকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ডাচবাংলা ব্যাংক ও আটি হাউজিং এলাকায় পৃথকভাবে এ বিক্ষোভ মিছিলটি করে জেলা ও থানা বিএনপির নেতাকর্মীরা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদসহ ছাত্রদলের আরো তিন নেতাকে গ্রেফতার করে পুলিশ। এরই প্রতিবাদে মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জে পৃথক দুইটি বিক্ষোভ মিছিল করে নারায়ণগঞ্জ জেলা ও থানা বিএনপির অন্যান্য নেতাকর্মীরা।

এসময় বিক্ষোভে অংশগ্রহনকৃত নেতারা খালেদা জিয়ার বিরুদ্ধে প্রকাশিত রায়ের প্রতি তীব্র নিন্দা প্রকাশ করে। এবং মঙ্গলবার কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনের সময় পুলিশের হাতে আটক জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদসহ ছাত্রদলের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবী জানায়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি বলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের বিরুদ্ধে আওয়ামী সরকারের দায়ের করা সবকয়টি মামলায় উনি জামিনে রয়েছেন। তদুপরি আওয়ামী পুলিশি বাহিনি তাকেসহ ছাত্রদল নেতাকর্মীদের আটক করে নিয়ে গেছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে তাদের মুক্তির দাবী জানাচ্ছি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম রবির নেতৃত্বে বিক্ষোভ মিছিলে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ব্যারিষ্টার পারভেজ আহামেদ, বিএনপি নেতা কবির হোসেন, গাজি মনির হোসেন. শাহ আলম মাস্টার, মনির, মাসুদ, সোহেল রহমান। এদিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মাদানীনগর এলাকায় যুবদল নেতা শহীদুল ইসলামের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন ৮নং ওর্য়াড বিএনপির সভাপতি শামসুদ্দিন শেখ, আক্তার হোসেন, ও আক্তার হোসেন প্রমুখ।

৩০ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে