NarayanganjToday

শিরোনাম

কদর বাড়ছে এসএম আকরামের


কদর বাড়ছে এসএম আকরামের

হঠাৎ করেই কদর বাড়তে শুরু করেছে সাবেক সংসদ সদস্য এসএম আকরামের। বিশেষ করে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠনের পর থেকে সাবেক এই সাংসদের সাথে অনেকেই বাড়িয়ে দিয়েছেন যোগাযোগ। বিএনপিসহ জোটবদ্ধ দলগুলোর স্থানীয় পর্যায়ের নেতারা নিয়মিতই এখন যোগযোগ রক্ষা করছেন তার সাথে।

সূত্র বলছে, জাতীয় ঐক্য ফ্রন্ট থেকে জেলে পর্যায়ে একজন করে সমন্বয়ক থাকবেন। নারায়ণগঞ্জে সেই সমন্বয়ক হতে পারেন নাগরীক ঐক্যের প্রধান সমন্বয়ক এসএম আকরাম। এমনটা যথন স্পষ্ট হয়ে ওঠেছে তখন অনেকেই শুরু করেছেন তার সাথে যোগাযোগ। নিয়মিত ফোন দেয়াসহ নানা ভাবেই খোঁজ খবর নিচ্ছেন তার।

যদিও এসএম আকরাম নারায়ণগঞ্জ টুডে’র সাথে আলাপকালে বলেছেন, আমি নিয়মিত নারায়ণগঞ্জে থাকি না। সাংগঠনিক কাজ করতে হলে এখানেই থাকতে হবে নিয়মিত। সে হিসেবে এখানে বিএনপি বা অন্য দলের কোনো অ্যাক্টিভ কাউকে সে দায়িত্ব দিলে সাংগঠনিক কাজটা এগিয়ে যাবে বেশি।

এছাড়াও তিনি বলেছেন, আমাদের লক্ষ্য সুষ্ঠু সন্দুর একটা নির্বাচনী পরিবেশ সৃষ্টি করা। সে লক্ষ্য নিয়েই আমরা সকলের মাঝে ঐক্য করেছি। কে নেতা কে কর্মী সে নিয়ে আমাদের মাঝে এখনই কোনো মাথা ব্যথা নেই। তারপরও জাতীয় ঐক্য ফ্রন্ট থেকে যদি আমাকে মনোনিত করা হয় তবে, অবশ্যই আমি চেষ্টা করবো তা পালন করতে।

প্রসঙ্গত, আওয়ামী লীগ ছেড়ে নাগরিক ঐক্যে যোগদানের পর থেকে স্থানীয় রাজনীতিতে অনেকটাই নীরব ছিলেন এসএম আকরাম। কালেভদ্রে কেউ কেউ তার সাথে যোগাযোগ করলেও সেটি ছিলো পারিবারিক কিংবা সামাজিক যোগাযোগ। কিন্তু রাজনীতিক ভাবে তার রাজনীতিক সহকর্মীরা অনেকেই তার সাথে সেভাবে আর যোগাযোগ রাখেননি। এমনকি অন্য দলের নেতা বা কর্মীরাও না। ফলশ্রুতিতে স্থানীয় রাজনীতিতে সেভাবে আর সক্রিয় দেখা যায়নি তাকে।

৩০ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে