NarayanganjToday

শিরোনাম

‘আমার পয়সা আছে, ক্ষমতা আছে মেয়েকে মালয়েশিয়া ভর্তি করাইছি, কিন্তু...’


‘আমার পয়সা আছে, ক্ষমতা আছে মেয়েকে মালয়েশিয়া ভর্তি করাইছি, কিন্তু...’

শামীম ওসমান বলেছেন, আপনি নৌকা দেখেন, ধানের শীষ দেখেন, সমস্যা নাই। কিন্তু আপনাকে নৌকা দেখতে হবে। কারণ, নৌকা স্বাধীনতা এনে দিয়েছে। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে শেখ হাসিনা। আপনি বলবেন, না ধানের শীষই ভালো। ওকে ফাইন, ভালো। বাট আপনাকে আগে চয়েজ করতে হবে, আপনি কী চান?

শুক্রবার (১৬ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় নির্বাচনী গণসংযোগ চালানোকালে একটি পথ সভায় বক্তব্য দেওয়ার সময় ওই কথাগুলো বলেন সাংসদ শামীম ওসমান। এসময় তার সাথে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, দেখেন, আমি ভোট চাবো না। গত পাঁচ বছরে সাত হাজার চারশো কোটি টাকার কাজ করেছি। ডিএনডি প্রজেক্ট করতেছি। এটা আমার স্বপ্ন না। আমি আরেকটি স্বপ্ন দেখি। আমার মেয়েকে ভর্তি করাইছি মালয়েশিয়াতে। আমার পকেটে পয়সা আছে, ক্ষমতা আছে করাইছি। কিন্তু ৯৫ ভাগ মানুষের পকেটে পয়সা নাই। তাদের এমনি স্কুলে পড়তে কষ্ট হয়। আমি চাই আগামীতে যদি নির্বাচিত হই তবে, বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ আধুনিক এডুকেশন হল এবং মেডিক্যাল হল এই লিংক রোডের পাশে, নদীর পাড়ে হোক। নরমাল চাই না। সেরা চাই। নরমাল আনলে আমি কালকেই আনতে পারি। আমি চাই নাম্বার ওয়ান।

শামীম ওসমান বলেন, এমপি যদি আমি না হই কী হবে, আপনি ভোট দিবেন না, দিয়েন না। আমার কী হবে? দুদিন মন খারাপ লাগবে যে, এতো কাজ করলাম তারপরও ভোট দিলো না! এরপর যে আসবে সে কী করবে জানেন? সে লুট করবে। সে লুটতরাজ করবে। পয়সা কামায়ে নিবে। সে ধান্ধা করবে। রাজনীতিটাকে সে ব্যবসা হিসেবে নিবে। তাকে কিন্তু দোষী করতে পারবেন না। সে ৪/৫ কোটি টাকা খরচা করইরা নির্বাচন কইরা ৫০ কোটি টাকা কামাইবো। সেতো বুঝবোই, পাবলিক সব ইডিয়েট, পাবলিক সব বোকা। কাজ করার কোনো দরকার নেই। এলাকার উন্নয়ন করার কোনো দরকার নেই। 

তিনি বলেন, আমি আল্লাহকে ভীষণ ভয় পাই। আমি মিথ্যা কথা বলবো না। আমি বলতাছি না আমি একশো পার্সেন্ট সত্য কথা বলি। তা না। তবে, চেষ্টা করি মিথ্যা কথা না বলতে। আপনার সাথে আমি ভাওতাবাজি করবো না। আমার পক্ষে সাড়ে ৬ লক্ষ লোকের বাসায় যাওয়া সম্ভব না। তাই আপনাদের কাছে আমি অনুরোধ করবো, যদি আপনি মনে করেন আমি আপনাদেরই পরিবারের ছেলে, তাহলে আমার জন্য করবেন।

১৬ নভেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে