NarayanganjToday

শিরোনাম

জুয়েল ও আলমগীরের নেতৃত্বে না.গঞ্জ তাঁতীলীগের আহ্বায়ক কমিটি গঠন


জুয়েল ও আলমগীরের নেতৃত্বে না.গঞ্জ তাঁতীলীগের আহ্বায়ক কমিটি গঠন

নারায়ণগঞ্জ জেলা ও থানার পূর্বের সকল কমিটি বিলুপ্ত করে জেলা তাঁতীলীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৫ নভেম্বর এই কমিটির অনুমোদন করেন কন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ।

৫৭ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটিতে অ্যাড. হাসান ফেরদৌস জুয়েলকে আহ্বায়ক এবং সদস্য সচিব করা হয়েছে মো. আলমগীর হোসেনকে। নতুন এই কমিটিকে আগামী ৩১ মার্চের মধ্যে জেলার সকল থানা কমিটি গঠন করে সম্মেলন সমাপ্ত করার নির্দেশনা দিয়েছে কেন্দ্রী নেতৃবৃন্দ।

কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন, হাজী আবুল কালাম আজাত, শেখ মেহেদী হাসান, জিল্লুর রহমান চঞ্চল, মো. মঞ্জুরুল ইসলাম খান, মো. কবির হোসেন, মো. ইরফান উদ্দিন ইপু, জসিম উদ্দিন চোধুরী, ফজলে রাব্বি, রোমেল।

সদস্য মো. নাজির হোসেন, মাশফিকুর রহমান, সাইফুল ইসলাম বিপ্লব, শাহজাহান সরকার, মো. মনির হোসেন, মো. জাহাঙ্গীর হোসেন, মো. ইযছিন মিয়া, মো. সাইফুল ইসলাম, মো. সাইদুর ইসলাম, মো. আনোয়ার হোসেন রিকু, মো. কবির উদ্দিন সিকদার টুটুল, মোসা. সুলতানা, বিরøাল হোসেন, মনিরুজ্জামান, সালাউদ্দিন, মো. আমির হোসেন আমো, ড. হুমায়ুন পাটোয়ারী, মো. মিজানুর রহমান, শওকত উসমান সরকার রিপন, অ্যাড. মোস্তাফিজুর রহমান খোকন, অ্যাড. মো. মশিউর রহমান, সৈয়দ নুরুল ইসলাম নুরু, মো. শাহাদাত হোসেন  মাসুদ, মো. জসিম উদ্দিন, অ্যাড. মনির হোসেন,  মো. সিরাজুল হক মোল্লা, সামসুল করিম, মো. শরিফ মিয়া, আব্দুল হক, জয়নাল আবেদিন মেম্বার, শাহনাজ সিদ্দিকি নিম্মু, এস,টি আলমগীর, মো. আক্তার হোসেন, মো. কবির হোসেন, মো. কবির হোসেন ভূইয়া, বাবুল ভূইয়া, হাজী বেলায়েত হোসেন, মো. আব্দুল হক, মো. রাজা মিয়া, মিলন মোল্লা, বাদল হোসেন ববি, কমান্ডর কামাল, মো. শরিফ হোসেন, আ. কাদির ফকির, মো. জালাল, মোসা. লায়লা, ইমরুল কায়েস পিয়ার।

২০ নভেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে