NarayanganjToday

শিরোনাম

আপিল শেষে গিয়াস উদ্দিন ‘পুরো ব্যাপারটাই ষড়যন্ত্র’


আপিল শেষে গিয়াস উদ্দিন ‘পুরো ব্যাপারটাই ষড়যন্ত্র’

প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশন কার্যালয়ে আপিল করেছেন সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন। মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরের দিকে তিনি স্বশরীরে এই আপিল করেন।

আপিলের সত্যতা নিশ্চিত করেছেন মুহাম্মদ গিয়াস উদ্দিন। এসময় তিনি জানান, যে অভিযোগ তুলে নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং অফিসার আমার প্রার্থীতা ‘       অবৈধ’ ঘোষণা করেছেন সেটি তিনি অন্যায় ভাবে করেছেন। কেননা, ব্যাঙ্ক আমাকে প্রত্যায়নপত্র দিয়েছেন। আমি সেটি জমা দিয়েছি। ব্যাঙ্ক আমার কাছ থেকে কোনো পাওনা দেনা নেই।

গিয়াস উদ্দিন বলেন, সব কিছু ঠিকঠাক থাকার পরও আমার প্রার্থীতা ‘অবৈধ’ ঘোষণা করাটাকে আমি ষড়যন্ত্র বলে মনে করছি। যাদের জন্য আমি মাথা ব্যথার কারণ, তারাই এই ষড়যন্ত্রে ছিলেন। তবে, ষড়যন্ত্র করে লাভ হবে না। আমি বিশ্বাস করছি, প্রার্থীতা ফিরে পাবো এবং নির্বাচনও করবো। আমি পুনরায় ব্যাঙ্কের প্রত্যায়নপত্র (আরও একটি) আমার আপিলের কাগজপত্রের সাথে সংযুক্ত করেছি।

তিনি তার অনুসারি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ধৈর্য হারাবেন না। আট তারিখ পর্যন্ত অপেক্ষা করুন। ইনশাল্লাহ আপনারা যে আস্থা আমার উপর রেখেছেন সে আস্থার প্রতিফলন ঘটবে। এদিন ভালো কোনো একটি খবর আপনাদের দিতে পারবো। মনে রাখবেন, সত্যের জয় সবসময়।

প্রসঙ্গত, ২ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলাি রটার্নিং অফিসার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই বাছাই হয়। এদিন গিয়াস উদ্দিনের প্রার্থীতা অবৈধ বলে রায় দেন রিটার্নিং অফিসার মো. রাব্বী মিয়া। এছাড়াও এদিন আরও ১৩ জনের প্রার্থীতা অবৈধ ঘোষণা করা হয়েছে।

৪ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে