NarayanganjToday

শিরোনাম

ব্যক্তি নয়, ধানের শীষকে প্রাধান্য দিয়ে মাঠে নামুন : গিয়াস উদ্দিন


ব্যক্তি নয়, ধানের শীষকে প্রাধান্য দিয়ে মাঠে নামুন : গিয়াস উদ্দিন

অবশেষে ধানের শীষ প্রতীকের প্রার্থী মুফতি মুনীর হুসাইন কাসেমীর পক্ষে মাঠে নামতে যাচ্ছেন সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াস উদ্দিন। একই সাথে তিনি বিএনপি’র নেতাকর্মী এবং তার অনুসারিদের প্রতিও আহ্বান জানিয়েছেন ধানের শীষের পক্ষে মাঠে নামার।

এদিকে গত দুদিন রাজধানীর ল্যাব এইড হসপিটালে চিকিৎসাধীন ছিলেন সাবেক এই সাংসদ। সেখানে তার সাথে দেখা করতে গিয়েছিলেন মুনীর হুসাইন কাসেমী। নির্বাচন নিয়ে তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথাও হয়েছে। এই আলাপচারিতায় কাসেমীকে আশ্বস্ত করেন গিয়াস উদ্দিন। তিনি তাকে জানিয়েছেন দু একদিনের মধ্যেই তিনি ভোটের মাঠে নামবেন।

এ ঘটনার সত্যতা জানতে যোগাযোগ করা হয়েছিলো মুহাম্মদ গিয়াস উদ্দিনের সাথে। তিনি এর সত্যতা নিশ্চিত করে জানান, আমি গত দুদিন ধরেই হসপিটালে ভর্তি। আজ আমাকে রিলিজ দেওয়া হবে। শুক্রবার বিশ্রামে থেকে আশা করছি শনিবার থেকে জোটের প্রার্থীর জন্য কাজ করবো।

গিয়াস উদ্দিন বলেন, আমি দলের প্রতি অনুগত্য। আমাদের দল বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় ঐক্যজোটের শরীক জমিয়তে উলায়েম ইসলামের নেতা মুফতি মুনীর হুসাইন কাসেমীকে নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী করেছে। আমরা দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি। এ নিয়ে কোনো মতানৈক্য নেই। প্রার্থী কে সেটি বড় বিষয় নয়। প্রতীকটা ধানের শীষ এটাই বড়।

তিনি বলেন, আমি আমার নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের বলবো, আপনার ব্যক্তিটিকে বড় করে না দেখে ধানের শীষটাকে বড় করে দেখুন এবং প্রতীকের জয় নিশ্চিত করতে মাঠে নামুন, কাজ করুন। ভোটের এই লড়াইয়ে আমাদের জিততে হবে।

১৩ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে