NarayanganjToday

শিরোনাম

নৌকায় ভোট চাইতে কাউন্সিলর সাদরিলের বাড়ি অয়ন ওসমান


নৌকায় ভোট চাইতে কাউন্সিলর সাদরিলের বাড়ি অয়ন ওসমান

নৌকা প্রচারণায় সাবেক সাংসদ গিয়াস উদ্দিনপুত্র কাউন্সিলর সাদরিলের সাথে সাক্ষাৎ করেছেন বর্তমান সাংসদ শামীম ওসমানপুত্র অয়ন ওসমান। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলের দিকে তিনি ৫নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা নিবাসে নৌকার ভোট চাইতে যান।

সূত্র জানায়, নির্বাচনীয় প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকেলে অয়ন ওসমান তার কর্মী সমর্থকদের নিয়ে সাদরিলে বাড়িতে যান। পরে কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিলের সাথে অয়ন ওসমান কথা বলেন এবং নৌকায় ভোট প্রার্থনা করেন।

জানা গেছে, কাউন্সিলর সাদরিলের সাথে পূর্বের থেকেই ব্যক্তিগত সম্পর্ক রয়েছে অয়ন ওসমানের। ওই এলাকায় অয়ন ওসমানের নানী বাড়ি হওয়ার সুবাধে এই সম্পর্ক দীর্ঘদিনের। মূলত ওই সম্পর্কের সূত্র ধরেই অয়ন ওসমান সাদরিলের কাছেই গিয়েছিলেন। অনুরোধ করেছেন নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্যও।

এদিকে এ প্রসঙ্গে জানতে চাইলে কাউন্সিলর সাদরিল বলেন, আসলে তিনি (অয়ন ওসমান) একটি রাজনৈতিক পরিবারের সন্তান। আমিও রাজনৈতিক পরিবারের ছেলে। যদিও আমি কোনো দল করিনি। কাউন্সিলর হিসেবে আমি সব দলেরই। সবার জন্যই আমার দরজা উন্মুক্ত। সে হিসেবে অয়ন ওসমান এসেছেন ভোট চেয়েছেন। আমরা তাকে অপ্যায়ন করেছি। আর এসব কিছুই হয়েছে প্রকাশ্যে। এখানে গোপন বা একান্তে কথা বলেছি বলে যে খবর রটেছে সেটি ভুল এবং বিভ্রান্তিমূলক।  

১৪ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে