NarayanganjToday

শিরোনাম

এখানে বিএনপির প্রার্থী নাই, শামীম ওসমানকেই সমর্থন দিচ্ছি : সেন্টু


এখানে বিএনপির প্রার্থী নাই, শামীম ওসমানকেই সমর্থন দিচ্ছি : সেন্টু

কতুবুপর ইউনিয়ণ চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মনিরুল ইসলাম সেন্টু শামীম ওসমান প্রসঙ্গে বলেন, উনার জন্য উনি একাই যথেষ্ট। উনি বিগত দিনে সবার সাথে ভালো আচরণ করে একটি অবস্থান তৈরি করেছেন।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার হরিহরপাড়া এলাকায় বিএনপি’র সাবেক এমপি মোহাম্মদ আলীর সভাপতিত্বে আয়োজিত শামীম ওসমানের নির্বাচনী সভায় ওই কথা বলেন তিনি।

মনিরুল আলম সেন্টু বলেন, উনি (শামীম ওসমান) যদি আমাদের মামলা হামলা দিয়ে অত্যাচার নির্যাতন করতে তাহলে এখানে আজকে যারা আসছেন তারা কিন্তু আসতেন না। তাই আমি বলবো উনি কেবল নারায়ণগঞ্জ-৪ এর এমপি শামীম ওসমান নন, উনি একজন ইনিস্টিটিউট। তাই উনাকে দলমত নির্বিশেষে চিন্তা করতে হবে, উনি আমাদের শামীম ওসমান, আওয়ামী লীগের শামীম ওসমান সেটা ভাবার আর অবকাশ নাই।

তিনি বলেন, মোহাম্মদ আলী ভাইয়ের সাথে ১৯৯৬ সাল থেকে আছি। উনি যখন যা বলছেন, উনার আহ্বানে সাড়া দিয়ে আমরা সেখানে গেছি। উনি যেটা করতে বলছে আমরা করছি, উনার পক্ষে থেকে উনার সমর্থনকে সমর্থন দিয়েছি। উনি আজকে আমাদের আসতে বলেছে, আমরা এসেছি।

সেন্টু বলেন, শামীম ওসমান যে উন্নয়ন করছে সেটা স্বীকার করতে হবে। যদি বলি না তিনি উন্নয়ন করেন নাই, সেটা কী কেউ বিশ্বাস করবে? উনি যে উন্নয়ন করেছে তা আগের কোনো এমপি করতে পারে নাই। খারাপ লোকের বিরুদ্ধে উনার অবস্থান সবসময়। আর তাই তিনি সবার কাছে গ্রহণযোগ।

তিনি বলেন, মোহাম্মদ আলী ভাই আজকে শামীম ওসমানকে সমর্থন দিয়েছেন। আমরাও সমর্থন দিচ্ছি। কেননা, এখানেতো বিএনপির কোনো প্রার্থী নাই। যে একজন ছিলেন তিনি কোনো না কোনো কারণে তার মনোনয় তুলে নিয়েছেন। তাই আমরা তাকেই (শামীম ওসমান) সমর্থন দিচ্ছি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ শামীম ওসমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এমসাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন প্রমূখ।

২২ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে