NarayanganjToday

শিরোনাম

উপ-নির্বাচনে আমাকে হারিয়ে দেওয়া হয়েছিলো : এসএম আকরাম


উপ-নির্বাচনে আমাকে হারিয়ে দেওয়া হয়েছিলো : এসএম আকরাম

নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী এস.এম আকরাম বলেছেন, ভোটের দিন যতই ঘনিয়ে আসছে আমার নেতাকর্মীদের উপর অত্যাচার জুলুম ততই বৃদ্ধি পাচ্ছে। রাতের বেলায় আমার নেতাকর্মীরা বাড়িতে ঘুমাতে পারছে না। পুলিশের হয়রানি ভয়ে কেউ বাড়ীতে থাকছে না। নির্বাচন শেষ হওয়া না পর্যন্ত এই শংকা কাটছে না।

২৩ ডিসেম্বর রোববার দিনব্যাপী বন্দরে ১৯ নং ২০ নং ও ২১ নং ওয়ার্ডে গনসংযোগ কালে সাংবাদিকদের উদ্যোশে তিনি এসব কথা বলেন।

নাগরিক ঐক্যে উপদেষ্টা এস এম আকরাম আরো বলেন, আপনারা দেখেছেন উপ-নির্বাচনে আমাকে হারিয়ে দেওয়া হয়েছে। আপনারা জেনেছেন ভোট গগনার সময় আমি সকল ভোট কেন্দ্রে এগিয়ে ছিলাম। ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারবে কিনা এই চরম সংশয় প্রকাশ করছি। আমি নির্বাচিত হলে সদর ও বন্দরে যানযট, বেকারত্ব দূরিকরন, মাদক ও সন্ত্রাস মুক্ত গড়ে তোলব।

দিন ব্যাপী গনসংযোগ কালে উপস্থিত ছিলেন বন্দর থানা বিএনপি সা্েধসঢ়;ক সভাপতি আমান উল্ল্যাহ আমান, বন্দর শহর বিএনপি সভাপতি নূর মোহাম্মদ পনেছ, মহানগর যুবদলের নেতা সানোয়ার হোসেন, বন্দর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, বন্দর থানা যুবদলের নেতা শাহাদুল্লাহ মুকুল, নাজিম খান, সেচ্ছাসেবক দলের নেতা ফারুক চৌধূরী, ২২ নং ওয়ার্ড যুবদল নেতা কাজী সোহাগ, বিএনপি নেতা আল মামুন, সাগর, রহিস উদ্দন রতন, মহিবল প্রমুখ।

২৩ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে