NarayanganjToday

শিরোনাম

আমাদের ভোট দিন, আমরা করেছি আমরাই পারবো : জুয়েল


আমাদের ভোট দিন, আমরা করেছি আমরাই পারবো : জুয়েল

আগের আইনমন্ত্রীকে এবারও আইনমন্ত্রী করায় প্রধানমন্ত্রীর প্রতি এবং জেলার ৫জনকে পুনরায় এমপি হিসেবে নির্বাচিত করায় সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞাতা জানিয়েছেন আইনজীবি সমিতির আওয়ামী লীগ সমর্থিত আইনজীবি সম্বিলিত পরিষদের সভাপতি প্রার্থী হাসান ফেরদৌস জুয়েল।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরের দিকে নারায়ণগঞ্জ আইনজীবি সমিতির নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণাকালে ওই কৃতজ্ঞতা জানান।

জুয়েল বলেন, আমাদের দল যেহেতু সরকারে আছে তাই আমাদের পক্ষেই সম্ভব এই ডিজিটাল আইনজীবি সমিতির আধুনিক বার ভবন নির্মাণ করার। একই সাথে আমাদের পক্ষেই সম্ভব দুই কোর্ট এক সাথে রাখা। কারণ, আমাদের নেতা শামীম ওসমান আছেন, সেলিম ওসমান আছেন, গোলাম দস্তগীর গাজী আছেন, বাবু আছেন এবং লিয়াকত হোসেন খোকা আছেন এবং আমাদের জননেত্রী শেখ হাসিনা আছেন সরকারে।

তিনি বলেন, বাংলাদেশের কোথাও নেই। আমরাই এই বছর প্রথম আইনজীবিদের জন্য ডিপিএস করেছি। ৪০ বছর মেয়াদী সে যখন খুশি এটা ভাঙাতে পারবে। যা আমাদের পক্ষেই করা সম্ভব। আমরা এ বছর যতগুলি সমন নৌটিশ ছাড়া হয় সবগুলি আইনজীবি সমিতির মাধ্যমে বিক্রির ব্যবস্থা করেছি। এখান থেকে প্রতি বছর ২০ লক্ষ টাকা আসবে। তাহলে আমরা এই টাকাটা ব্যবস্থা করেছি। আর এই টাকাটা চলে যাবে ডিপিএসে।

জুয়েল বলেন, বাংলাদেশের মধ্যে নারায়ণগঞ্জ বার ডিজিটালাইশেন করেছি। প্রথমবার এখানে আলাদাভাবে প্রত্যেকটা আইনজীবির জন্য সফটওয়্যার দিয়ে আলাদা আলাদা পাসওয়ার্ডের মাধ্যমে একাউন্ট করে দেওয়া হয়েছে। এখান থেকে তিনি যে টাকাগুলি জমা দিচ্ছেন তা সব চেক করতে পারবেন। বাংলাদেশের কোনো বারেই এটা নাই।

তিনি বলেন, সবার কাছে আমাদের অনুরোধ, আপনারা আমাদেরকে আবারও পূর্ন প্যানেলে নির্বাচিত করেন, আমরা এই নারায়ণগঞ্জ বার নিরপেক্ষ, ডিজিটাল আধুনিক বার করে তুলেবো। আমাদের আরও একটাবার এক বছরের জন্য সুযোগ দেন, আইনজীবিরা আমাদের ভোট দেন আমরা ভবন করে দিবো। আমাদেরকে ভোট দেন আমরা ডিপিএসের টোটাল ম্যানেজমেন্ট করে দিয়ে যাবো। আমাদের ভোট দেন আমরা আরও অনেক অনেক কাজ করবো। আমরা কামনা করবো আমাদের অসমাপ্ত কাজগুলো করার সুযোগ দিন।

এসময় আর উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাড. হোসনে আরা বাবলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, মুহাম্মদ মোহসীন মিয়া, আহাম্মদ ভূইয়া, বিদ্যুৎ কুমার সাহা, মো. মাহাববুর রহমান, আব্দুর রউফ মোল্লা, মো. মনিরুজ্জামান কাজল, সুবাস বিশ্বাস, মাসুদ রানা, সাজ্জাদুল হক সুমন, রাশেদ ভূইয়া, স্বপন ভূঁইয়া, আনোয়ার হোসেন ভূইয়া, নুসরাত জাহান তানিয়া, মশিউর রহমান, আব্দুল মান্নান, হাসিবুর হাসান রনি প্রমূখ।

১৬ জানুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে