NarayanganjToday

শিরোনাম

প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী হইতে বলছিলো, হই নাই : শামীম ওসমান


প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী হইতে বলছিলো, হই নাই : শামীম ওসমান

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফকে সাক্ষী রেখে সাংসদ শামীম ওসমান বলেছেন, রাজনীতি করতে এসেছি, ভন্ডামি করতে আসি নাই। আপনি সেদিন সাক্ষী, আমার প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী হতে বলেছেন, আমি হই নাই। এর আগেও বলেছিলেন যখন আশরাফ ভাই হন নাই। আমি বলেছিলাম, আপা আমারে বানায়েন না আশরাফ ভাইকে বানান।

মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণ সভায় ওই মন্তব্য করেন তিনি। শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে শহরের ডিআইটি চত্বরে এই স্মরণ সভাটির আয়োজন করা হয়।

‘মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করতে আসি নাই। রাজনীতি করতে আসছি মানুষকে ভালোবাসার জন্য’ দাবি করে মাহমুবুল আলম হানিফের প্রতি অনুরোধ রেখে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে আমার একটা স্বপ্ন, আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম, আমরা কাগজ রেডি করেছি। আমরা নারায়ণগঞ্জে পূর্ণাঙ্গ একটি বিশ^বিদ্যালয় চাই। আর এই বিশ^বিদ্যালয় বঙ্গবন্ধুর নামে হতে হবে।

তিনি বলেন, যে বঙ্গবন্ধু আত্মজীবনিতে এই নারায়ণগঞ্জের কথা লিখে গেছেন সেই নারায়ণগঞ্জে আমরা একটা পূর্ণাঙ্গ বিশ^বিদ্যালয় চাই। নারায়ণগঞ্জ থেকে প্রতিদিন এক লাখ দশ হাজার ছেলে মেয়ে ঢাকায় বিশ^বিদ্যালয়ে যেতে বাধ্য হয়।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে একটা হাসপাতাল নাই ভালো। আমরা চাই জাতির জনকের আরেক কন্যা যিনি হিমালয় বুকে চেপে ধরে রেখেছেন যিনি আমার বড় বোনের সাথে একই স্কুলে পড়েছেন আমরা চাই তার নামে এখানে একটি মেডিক্যাল কলেজ হোক। দুই দিকে দুটি হাসপাতাল মধ্যখানে একটি এগারতলা ভবন। আমি কাগজ রেডি করে দিয়ে দিচ্ছি। আমরা চাই এখানে একটি উন্নত মানের মেডিক্যাল কলেজ হোক।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আরজু রহমান ভূইয়া, শাহ নিজাম, অ্যাড. মাহমুদা মালা, কাউন্সিলর কবির হোসেন, সাবেক কাউন্সিলর মনির হোসেন প্রমূখ।

২৫ জানুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে