NarayanganjToday

শিরোনাম

সুশাসন প্রতিষ্ঠায় আইভীকে সহযোগিতার জন্য এসপির প্রতি মন্ত্রী’র আহ্বান


সুশাসন প্রতিষ্ঠায় আইভীকে সহযোগিতার জন্য এসপির প্রতি মন্ত্রী’র আহ্বান

‘যোগ্য নেত্রী এবং বাংলাদেশের মধ্যে একজনই যোগ্য মেয়র আমাদের আইভী’ মন্তব্য করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী মেয়রকে সব রকম সহযোগিতা করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান রেখেছেন।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরের দিকে দেওভোগে আলী আহম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয়ে সাবেক পৌর পিতা আলী আহম্মদ চুনকার মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানে এসে সাংবাদিকদের ব্রিফকালে ওই আহ্বান করেন তিনি।

গোলাম দস্তগীর গাজী বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজের ক্ষেত্রে কোনো ছাড় নেই। এসবের জন্য জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে। এবং এ নিয়ে আপনাকে (মেয়র) কাজ চালিয়ে যেতে হবে। আমি প্রশাসনকে বলবো, সুন্দর নগরী, দুর্ণীতি, সন্ত্রাস, মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হলে আপনারর মেয়র আইভী আপাকে সহযোগিতা করবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে দুর্ণীতিমুক্ত মন্ত্রী সভা দিয়েছেন। আমরা চাই পুরো বাংলাদেশ দুর্ণীতিমুক্ত, সন্ত্রাস মুক্ত হবে।

মেয়র আইভীকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আপনি আপনার সুশাসন চালিয়ে যান। এখানে আমার পাশে আমাদের এসপি সাহেব আছেন, তিনি তার প্রশাসন নিয়ে আমাদের মদদ দিবেন। যাতে করে নারায়ণগঞ্জে যে সুনামটা ছিলো হারিয়ে গেছে তা যেন ফিরে আসে।

মন্ত্রী বলেন, আমরা যেহেতু রাজনীতি করি তাই পুরো বাংলাদেশকে যেমন জানি আমাদের নারায়ণগঞ্জকেও তেমন জানি। তারপরও আগে আমার ঘর ঠিক রাখতে হবে। এখান থেকেই সুসাশন সৃষ্টি করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, সংরক্ষিত নারী এমপি হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমূখ।

৩০ জানুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে