NarayanganjToday

শিরোনাম

আজকে পর থেকে আর কাউকে ছাড় দিবো না : সেলিম ওসমান


আজকে পর থেকে আর কাউকে ছাড় দিবো না : সেলিম ওসমান

‘আজমেরি ওসমান আমাদের রক্ত, আমার ভাতিজা। তাকে কিছু বলবো না’ উল্লেখ কওে সাংসদ সেলিম ওসমান বলেছেন, প্রত্যেকটা জায়গাতেই শয়তান কাজ করে। কোন শয়তান কাজ করছে আমার পরিবারকে ধ্বংস করার জন্য? সকলের প্রিয় নাসিম ওসমানের ছেলেকে দিয়েও অনেকে ব্যবসা বাণিজ্য করার সুযোগ খুুজছেন। তাকে বিপথে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। যে সমস্ত শয়তানরা আমার পরিবারকে ধ্বংস করার চেষ্টা করতেছে, আজকে পর থেকে আর কাউকে ছাড় দিবো না।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্দর খেয়াঘাট সংলগ্ন সুরুজ্জামান টাওয়ারের রাত্রি কমিউনিট সেন্টারে জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় তিনি ওই কথা বলেন।

‘যারা পোস্টকোয়াটারের ব্যবসা করতো, মাদক বিক্রি করতো, এসব বন্ধ হওয়াতে যাদের পেটে লাথি পড়েছে আজ তারাই বলছে আমাদের পরিবারকে খুনী’ মন্তব্য করে সেলিম ওসমান বলেন, এরা তো আমাদের পরিবারের বিরুদ্ধে বলবেই। আরও বলুক। কিন্তু তারা যেন মনে রাখে, অপর্কম অপকর্ম যারা করবে তাদেরকে আমরা ধ্বংস করবেইা নারায়ণগঞ্জের মানুষদের সাথে নিয়ে। সুতরাং ভবিষ্যতে যারা খেলবেন তারা মনে রাখবেন আমি মরে যাই নাই।

‘১০ বছর ধরে আওয়ামী লীগকে সহযোগিতা করে ক্ষমতায় রেখেছি’ দাবি করে সেলিম ওসমান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আমাদের মাঝে বিভেদ সৃষ্টি করা হয়। স্পষ্ট করেই বলে দিচ্ছি, এখানে আওয়ামী লীগ আর জাতীয় পার্টি আলাদা কিছু না। এই দুই দলই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চায়। আমরা আওয়ামী লীগকে সহযোগিতা করছি। লোভ করি নাই। মন্ত্রীত্বও নিই নাই। আমরা ঢাল হয়ে আছি। আওয়ামী লীগের ভুল ধরিয়ে দেওয়ার জন্য আমরা সংসদের বিরোধী দল হয়েছি।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাদের আলোচনায় বসার অনুরোধ জানিয়ে তিনি বলেন, উপজেলা নির্বাচনে কাকে মনোনীত করবেন, আসেন সে নিয়ে আলোচনায় বসেন। আপনারা চেয়ারম্যান প্রার্থী দিলে আমাদের ভাইস চেয়ারম্যান দিতে হবে। যদি একাই কিছু করতে চান তবে, জাতীয় পার্টি একাই দুই পদে প্রার্থী দিবে। সুতরাং আমাদের সাথে টালবাহানা করবেন না। যদি গুলি খেতে হয় গুলিই খাবো। তবুও বন্দরে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।  যদি সেটা শামীম ওসমানও হয় তবুও বলবো আমাদের সাথে আলোচনা করেন কাকে চেয়ারম্যান বানাবেন। প্রয়োজন পড়লে নিরপেক্ষ লোককে আমরা বিজয়ী করবো তবুও কারো কাছে মাথানত করবো না।

১৪ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে