NarayanganjToday

শিরোনাম

গেসু-আজমতকে শামীম ওসমানের ভৎসনা!


গেসু-আজমতকে শামীম ওসমানের ভৎসনা!

শুক্রবার রামারবাগ এলাকায় সংঘর্ষের ঘটনার পর শনিবার সাংসদ শামীম ওসমানের বাড়িতে ছুটে গিয়ে পাত্তা পেলেন না ফতুল্লা শিল্পাঞ্চলের ঝুট সেক্টর নিয়ন্ত্রক দুই ভাই।

এদিন দুপুর ১২ টার দিকে ওই অঞ্চলের আলোচিত ঝুট সন্ত্রাসী সহদোর গিয়াসউদ্দিন ওরফে কাইল্যা গেসু ও আজমত আলী শামীম ওসমানের বসুন্ধরা বাড়িতে গিয়েছিলেন।

তবে, সাংসদ শামীম ওসমান এই দুই ভাইয়ের উপর তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং তিরস্কার করে বাড়ি থেকে ফিরিয়ে দেন বলে সাংসদের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেন।

সূত্র জানায়, গিয়াস উদ্দিন ওরফে কাইল্যা গেসু এবং তার ছোট ভাই আজমত আলী শনিবার দুপুর ১২ টার দিকে গিয়ে উপস্থিত হন সাংসদ শামীম ওসমানের বসুন্ধরার বাড়িতে। এসময় তাদের দেখেই ক্ষুব্ধ হয়ে উঠেন সাংসদ।

তবে, কি কথা হয়েছিলো সেটি ওই সূত্র নিশ্চিত করতে না পারলেও জানিয়েছে, সংঘর্ষের ঘটনা চরম ক্ষুব্ধ হয়েছেন সাংসদ শামীম ওসমান। তিনি তাদের দুই ভাইকে ভৎসনাও করেন।

প্রসঙ্গত, শুক্রবার রাত ৮ টার দিকে গিয়াস উদ্দিন ও আজমত গ্রুপ তাদের প্রতিপক্ষ মোস্তফা গ্রুপের উপরি হামলা চালায়। এসময় তারা এলাকার অসংখ্য সাধারণ মানুষদেরকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। এ ঘটনায় অন্তত ১৫ জন রক্তাত্ব জখম হয়। তাদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় শনিবার দুপুরে ওই সংঘর্ষে ক্ষতিগ্রস্থ এবং আহত আজিমের পিতা বাদী ব্যবসায়ী গফুর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় গিয়াস উদ্দিন ওরফে কাইল্যা গেসু ও তার ছোট ভাই আজমত আলীসহ ৫৫জনকে আসামী করা হয়।

২৩ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে