NarayanganjToday

শিরোনাম

সাংসদপুত্র অয়ন ওসমানের ফেসবুক আইডি হ্যাকড্!


সাংসদপুত্র অয়ন ওসমানের ফেসবুক আইডি হ্যাকড্!

নারায়ণগঞ্জের প্রভাবশালী সাংসদ শামীম ওসমানপুত্র অয়ন ওসমানের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাকড হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরের দিকে জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজসহ অনেকেই এ সক্রান্ত বিষয়টি অবহিত করে স্ব স্ব ফেসবুক আইডিতে পোস্ট দিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ তার ফেসবুক একাউন্টে অয়ন ওসমানের ফেসবুক একাউন্ট হ্যাকড হয়েছে জানিয়ে লিখেছেন, “এ কে এম অয়ন ওসমান মামার ফেসবুক একাউন্টটি হ্যাকিং হয়েছে। এই মুহূর্তে তার ফেসবুক একাউন্ট থেকে কোনো প্রকার মিথ্যা পোস্ট দেখলে কেউ বিভ্রান্ত হবেন না।”

একই সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল একই বিষয় জানিয়ে লিখেছেন, “অয়ন ওসমান ভাইজানের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। সবাইকে সতর্ক থাকার আহব্বান জানাচ্ছি।”

এছাড়া মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ একই সক্রান্ত বিষয়ে ‘জরুরী বিজ্ঞপ্তি’ শিরোনাম দিয়ে লিখেছেন, “সম্মানিত অয়ন ওসমান সাহেবের ফেসবুক একাউন্টটি হ্যাকিং হয়েছে। আপনারা এই মুহূর্তে তার ফেসবুক একাউন্ট থেকে কোনো প্রকার মিথ্যা পোস্ট দেখলে কেউ বিভ্রান্ত হবেননা।”

এছাড়াও ফয়সাল আহমেদ সেজাদ নামে একজন তার একাউন্টে একই সক্রান্ত বিষয়টিকে ‘সতর্কীকরণ সংবাদ’ শিরোনাম দিয়ে লিখেছেন, “এ.কে.এম অয়ন ওসমান সাহেবের (অুড়হ ঙংসধহ) নামের ফেসবুক একাউন্ট টি হ্যাক হয়েছে। আপনারা এই মুহূর্তে তার ফেসবুক একাউন্ট থেকে কোন প্রকার পোস্ট বা ম্যাসেজ দেখলে কেউ বিভ্রান্ত হবেন না। উনার হ্যাক হওয়া আইডি থেকে সবাইকে সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।”

যারা অয়ন ওসমান ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত আরও অনেকেই একই বিষয় জানিয়ে স্ব স্ব ফেসবুক আইডিতে অয়ন ওসমানের আইডি হ্যাকড হয়েছে জানিয়ে পোস্ট দিয়েছেন। তবে, সার্চ করে অয়ন ওসমানের আইডিটি খুঁজে পাওয়া যায়নি। তাছাড়া এ বিষয়ে এখনও কোনো ধরণের আইনী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলেও খবর শোনা যায়নি।

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ বলেন, “কোনো কুচক্রী মহল সাংসদপুত্র অয়ন ওসমানকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলানোর জন্য হয়তো তার আইডিটি হ্যাকড করে থাকতে পারেন। তবে এব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য আমরা আহ্বান জানিয়েছি।”

অয়ন ওসমানের বরাত দিয়ে ছাত্রলীগের এই সভাপতি আরও বলেন, “তিনি (অয়ন ওসমান) রাতের দিকেই বুঝতে পারেন তার আইডিটি হ্যাকড হয়েছে। তিনি সকালের দিকে আমাদেরকে জানিয়েছেন এ ব্যাপারে সবাইকে সতর্ক করে দেওয়ার জন্য। যাতে কেউ কোনো ধরণের বিভ্রান্ত না হয়। আমরা সে মোতাকে সবাইকে সতর্ক করে দিয়েছি।”

১৫ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে