NarayanganjToday

শিরোনাম

আ.লীগের নতুন কমিটি গঠন পুরোটাই ‘ভুয়া’ বললেন তারা


আ.লীগের নতুন কমিটি গঠন পুরোটাই ‘ভুয়া’ বললেন তারা

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের চলমান কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি গঠন করা হচ্ছে! গত কয়েকদিন ধরে এমন আলোচনা ব্যাপকভাবে ডালপালা ছড়াচ্ছিলো স্থানীয় রাজনীতিতে। এ নিয়ে নানা আলোচনা সমালোচনা চলছে এখন সর্বত্র।

তবে, নতুন করে জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন আলোচনাটি যার বিয়ে তার খবর নাই পাড়া প্রতিবেশীর ঘুম নাইয়ের মতো ব্যাপর মনে করে উড়িয়ে দিয়েছেন বর্তমান কমিটির দায়িত্বে থাকা শীর্ষ নেতারা। তারা এসব আলোচনা, গুঞ্জনকে মোটেও পাত্তা দিচ্ছেন না

তারা বলছেন, দলের মধ্যে বিভেদ সৃষ্টি আর নেতাকর্মীদের মনোবচল নষ্ট করার জন্য পরিকল্পিতভাবে এমন গুঞ্জন ছড়ানো হচ্ছে। নতুন করে কমিটি গঠন করা যে আলোচনা চলছে তার কোনো সত্যতা নেই। যারা এ নিয়ে কথা বলছেন তারাও এসব আলোচনা না বুঝেই ছড়াচ্ছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ‘নারায়ণগঞ্জ টুডে’ কে বলেন, “এ আলোচনার কোনো ভিত্তি বা সত্যতা নেই। সহসা নারায়ণগঞ্জ জেলা বা মহানগরের নতুন কমিটি গঠনের কোন খবর আমার কাছে নেই। যারা এ বিষয় নিয়ে আলোচনা করছেন তারাই ভালো জানেন কিসের ভিত্তিতে এমন আলোচনা করছেন।”

অন্যদিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, “এসব কথার কোনো ভিত্তি নেই। যারা এসব প্রচার করছে তারা মিথ্যা বলছে। এ কথাগুলো একেবারেই ভুয়া। কমিটি নতুন করে হবে এমন কোনো খবর আমাদের কাছে নেই।”

অ্যাড. খোকন সাহা বলেন, “কেউ কোন অসৎ উদ্দেশ্য নিয়ে এমন ভূয়া আলোচনা করছে কিনা, তা আমার জানা নেই। তবে আমি নিশ্চিত সহসা নতুন কমিটি আসছে না। আমাদের কমিটির মেয়াদ এখনো শেষ হয়নি।”

অপরদিকে এ প্রসঙ্গে জানতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলের মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়।

১৪ মে, ২০১৯/এসপি/এনটি

উপরে