NarayanganjToday

শিরোনাম

নেত্রীকে জীবন-মরণের সন্ধিক্ষণে রেখে জেলা যুবদলের ভূড়িভোজ


নেত্রীকে জীবন-মরণের সন্ধিক্ষণে রেখে জেলা যুবদলের ভূড়িভোজ

রাজপথের আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ জেলা যুবদলকে সেভাবে দেখা না গেলেও ভূরিভোজের মাধ্যমে ঠিকই তারা সক্রিয় রয়েছেন। আর এমন সক্রিয়তার চিত্র তারা নিজেরাই ফুটিয়ে তুলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যা দেখে সমালোচনার ঝড় ওঠে দলের তৃনমূলের নেতৃকর্মীদের মাঝে।

সোমবার (১০ জুন) বিকেল সাড়ে ৪ টারদিকে জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপনের ফেসবুকে কিছু ছবি পোষ্ট করা হয়। সেই ছবিতে দলের সভাপতি শহীদুল ইসলাম টিটু সহ অনেক নেতাকর্মীর উপস্থিতি দেখা যায়।

ছবিগুলোর পাশাপাশি লেখাছিল (নারায়ণগঞ্জ জেলা যুবদলের মিলন মেলা শহিদুর রহমান স্বপন ভাইয়ের বাড়িতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সংগ্রামী সভাপতি মো. শহিদুল ইসলাম টিটু ভাই ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু ভাই এবং নারায়ণগঞ্জ জেলা যুবদলের সম্মানিত নেতৃবৃন্দ....)।

এসব ছবি নজরে আসতেই দলটির তৃনমূলের নেতাকর্মীদের মাঝে তীব্র সমালোচনার ঝড় ওঠে।

পরিচয় প্রকাশ না করার শর্তে তৃনমূলের একাধিক নেতাকর্মী এর তীব্র নিন্দা জানিয়ে ‘নারায়ণগঞ্জ টুডে’কে বলেন, শহিদুর রহমান স্বপনের বাড়িতে যুবদলের আজকের ভূরিভোজে যে পরিমান নেতাকর্মী অংশ নিয়েছে, তার সিকিভাগও অংশ নিতে দেথা যায়না বেগম খালেদা জিয়ার মুক্তি বা সরকার বিরোধী কোন আন্দোলন সংগ্রামে। বরং ফটোসেশনের মধ্য দিয়ে নাম মাত্র কর্মসূচি পালন করে থাকেন এই যুবদল।

তারা আরো বলেন, যেকোন রাজনৈতিক দলের জন্য যুব সংগঠন হচ্ছে মেরুদন্ডের মত। মেরুদন্ড না থাকলে যেমন যেকোনো প্রানী সোজা হয়ে দাঁড়াতে পারেনা তেমনি যেকোনো দলের যুব সংগঠন শক্তিশালী না হলে ওই দলও শক্তিশালী হতে পারেনা। সুতরাং এখানকার যুবদল যতদিন না গর্জে উঠবে ততদিন কোনো আন্দোলন সংগ্রামে আলোর মুখ দেখবে না নারায়ণগঞ্জ বিএনপি।

১০ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে