NarayanganjToday

শিরোনাম

এবার শামীম ওসমানের বিরুদ্ধে ৪ একর জমি দখলের অভিযোগ তুললেন আইভী


এবার শামীম ওসমানের বিরুদ্ধে ৪ একর জমি দখলের অভিযোগ তুললেন আইভী

‘দখলবাজির স্বভাব’ বন্ধ করেতে সাংসদ শামীম ওমানের প্রতি আহবান জানিয়েছেন মেয়র আইভী। একই সাথে তিনি ৪ একর জমি দখল করে নিয়ে সামসুজ্জোহার নামে স্টেডিয়াম করার অভিযোগ তুলেছেন এই সাংসদের উপর। 

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় অলীগঞ্জ খেলার মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ওই কথা বলেন তিনি।

আলীগঞ্জ মাঠ রক্ষার আন্দোলনের অংশ হিসেবে ঢাকা সোনালী অতীত ক্লাব বনাম নারায়ণগঞ্জ সোনালী অতীত ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে আলীগঞ্জ ক্লাব। কাউসার আহম্মেদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে মেয়ের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সাংসদ শামীম ওসমানকে উদ্দেশ্য করে মেয়র আইভী বলেন, আপনিতো অনেক বড় বড় কথা বলেন। দুই মিনিটে আপনি নারায়ণগঞ্জকে ক্লোজ করে দিবেন, ৫ মিনিটে আপনি ঢাকা ক্যান্টনম্যান দখল করে মাননীয় প্রধানমন্ত্রীকে রক্ষা করবেন। সেগুলি কি শুধু আপনার মুখের বুলি?

সাংসদের প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, আপনি আপনার এলাকার মাঠ রক্ষা না করে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়াম দখল করে আপনার বাবার নাম দিয়েছেন কেন, কি কারনে? সাবেক পৌরসভার ৯ একর জমি দিয়েছেলো এই ওসমানী স্টেডিয়ামের জন্য। সেখান থেকে আপনি ৪ একর জমি দখল করে নিয়েছেন। সেই দখল করা জমিতে আপনি আপনার বাবার নাম দিয়েছেন। কেন দখল করেছেন? দখলের করার স্বভাবটা আপনি বন্ধ করুন।

শামীম ওসমানকে উদ্দেশ্যে করে আইভী বলেন, আলীগঞ্জ মাঠে আসুন। এই এলাকার মানুষ ভোট দিয়ে আপনাকে নির্বাচিত করেছে। সুতরাং তাদের পাশে এসে দাঁড়ান। আপনিতো তিন তিনবারের এমপি। তাহলে কেন এই খেলার মাঠ দখল হয়ে যাবে? তাই আপনার প্রতি আমার আহবান থাকবে, এই খেলার মাঠ রক্ষায় আপনি আপনার নির্বাচনী এলকার জনগনের সাথে একাত্মতা প্রকাশ করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, বাংলাদেশ জাতীয় ফুটবল টীমের সাবেক খেলোয়াড় কায়সার হামিদ, তারকা খেলোয়াড় আসলাম, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জল, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মো. মফিদুল ইসলাম, কুতুবপুর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজী মো. মনির উদ্দিন প্রমূখ।

১৫ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে