NarayanganjToday

শিরোনাম

চাষাঢ়ায় বোমা হামলায় নিহত বাপ্পীর স্মরণে দোয়া


চাষাঢ়ায় বোমা হামলায় নিহত বাপ্পীর স্মরণে দোয়া

২০০১ সালের ১৬ জুন নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আওয়ামী লীগ অফিসে ভয়াবহ বোমা হামলায় নিহত ছাত্রলীগ নেতা সাইদুল হাসান বাপ্পীর ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরণ করা হয়েছে।

রবিবার (১৬ জুন) বাদ জোহর দুপুরে নগরীর ১৮নং ওয়ার্ডের বাপ্পীর নিজ বাসভবন হাসান মঞ্জিলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাপ্পীর পরিবারের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকালে সাইদুল হাসান বাপ্পীর ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার সমাধীতে দোয়া ও ফুলেল শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনসহ পরিবারের সদস্যরা। এছাড়াও শহীদ বাপ্পী স্মৃতি সংসদের উদ্যোগে দিনব্যাপী চলে কোরআন তিলোয়াত। পরে

বাদ জোহর নামাজের পর পরই বাপ্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে সহ¯্রাধীক মানুষের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। এসময় বাপ্পীর ভাই সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ ও তার পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

আগামীকালও (সোমবার) ১৮নং ওয়ার্ডে সাইদুল হাসান বাপ্পীর ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হবে। এসব কর্মসূচীর মধ্যে রয়েছে, বাদ জোহর শহীদ বাপ্পী বন্ধুমহলের উদ্যোগে বাপ্পী স্মরণীতে মিলাদ ও দোয়া, সূর্যমুখী নারী মিলনায়তনের উদ্যোগে বাদ মাগরিব বাপ্পী স্মরণীতে মিলাদ ও দোয়া, আহ্লা দরবার শরীফ জেলা শাখার উদ্যোগে বাদ এশা শহীদ বাপ্পী স্মৃতি সংসদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে।

১৬ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে