NarayanganjToday

শিরোনাম

ফতুল্লায় অস্ত্র উদ্ধারের পর যুবলীগের সেই শাহিন বহিস্কার


ফতুল্লায় অস্ত্র উদ্ধারের পর যুবলীগের সেই শাহিন বহিস্কার

ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলমকে দলীয় শৃংখলাভঙ্গ ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে দল থেকে বহিস্কার করা হয়েছে। শাহিন যুবলীগের নেতার পরিচয় দিয়ে এলাকায় নানা অপরাধ কর্মকান্ড করায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে দল থেকে বহিস্কার করা হয়।
 
কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামল, সাধারন সম্পাদক শামীম আহম্মেদ ও যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকার স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। 

বিবৃতিতে আরো বলা হয়, শনিবার (১৬ জুন) রাতে কাশিপুর খিলমার্কেট এলাকায় ইউনিয়ন আওয়ামীলীগ জরুরী সভা আহবান করা হয়। থানা আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি উপর শাহিন আলমের নেতৃত্বে সন্ত্রাসী হামলার ঘটনায় এই জরুরী সভার আহবান করা হয়। ওই ঘটনায় দলের সুনাম নষ্ট হওয়ার কারনে সর্ব সম্মতিক্রমে শাহিনকে দল থেকে বহিস্কার করার সিদ্ধান্ত হয়।  

প্রসঙ্গত, গত শুক্রবার থানা আওয়ামী লীগ নেতা সফিউল্লাহ্ ও তার ছেলের উপর হামলার ঘটনায় মামলা হলে ওই রাতেই পুলিশ শাহিন আলমকে ধরতে কাশিপুরে তার ব্যবসা প্রতিষ্ঠানে অভিয়ান চালায় পুলিশ। এসময় সেখানে কাউকে পাওয়া না গেলেও সেই প্রতিষ্ঠানের ছাদ থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। 

১৬ জুন,২০১৯/এমএ/এনটি 
 

উপরে