NarayanganjToday

শিরোনাম

চাষাঢ়ায় ‘ডেভিড-সাঈদ’ আমাদের গুলি কইরা ফালাইয়া দিছিলো: হেলাল


চাষাঢ়ায় ‘ডেভিড-সাঈদ’ আমাদের গুলি কইরা ফালাইয়া দিছিলো: হেলাল

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেছেন, পত্রিকায় প্রতিটি ইতিহাস ভুল লেখা হয়। আমি সত্যিকার অর্থেই বলতে চাই, পত্রিকায় প্রত্যেকটি ইতিহাসের মধ্যে ভুল লেখা হয়েছে। আমি একদিন পত্রিকার সম্পাদকের কাছে প্রশ্ন রাখছি, এটা কি লিখছেন? এটাতো এই ইতিহাস না। এটা ভুল ইতিহাস! তিনি বলেন, বলেন কি ভাই। তাহলে.?

রবিবার ( ২৩ জুন) বিকালে নগরীর বাগানবাড়ী রেষ্টুরেন্টে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

হেলাল বলেন, নারায়ণগঞ্জের অনেকের ইতিহাস আমাদের এ সার্কেলের চাইতে কম। আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি, কেউ যদি জানতে চান তাহলে আসুন সামনা সামনি কথা বলি। তিনি বলেন, নারায়ণগঞ্জে যে জায়গাই পাড়া দেই মায়া লাগে। সব জায়গারই ইতিহাস আছে। এ চাষাঢ়াতে আমাদের গুলি কইরা ফালাইয়া দিছিলো ডেভিট সাঈদ। নারায়ণগঞ্জের ইতিহাস শুধু এইটা না, নারায়ণগঞ্জের ইতিহাস অনেক। সেই বায়ান্ন থেকে আরম্ভ করে ৬৬, ৭১ ও ৯৬ সালের অসহযোগ আন্দোলন, সকল কিছুর চারণ ক্ষেত্র ছিলো নারায়ণগঞ্জ।

আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন নেতৃবৃন্দরা।

জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি নূর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনটির সহ সভাপতি নূরুল হক ভূইয়া, আরজু রহমান, সাধারন সম্পাদক এমএম শামসীর আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক নূরুল হক প্রধান, সহ সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক পরেশ চৌধূরী, যুগ্ম সাধারন সম্পাদক বাবুল আহমেদ, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আল সাইফ (রেজাউল) প্রমূখ।

২৪ জুন,২০১৯/এমএ/এনটি


 

উপরে