NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জ কারাগার থেকে মুক্তি পেলেন হাবিব উন নবী সোহেল


না.গঞ্জ কারাগার থেকে মুক্তি পেলেন হাবিব উন নবী সোহেল

প্রায় ৪ মাস নারায়ণগঞ্জ কারাগারে থাকার পর অবশেষে জামিন পেয়ে বেরিয়ে এসেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচীব হাবিব উন নবী সোহেল।

বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধা ৭ টা ৫ মিনিটে তিনি কারগার থেকে বেরিয়ে আসেন। এসময় নারায়ণগঞ্জ বিএনপির বিভিন্ন স্তরের অসংখ্য নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জেলা কারাগারের জেল সুপার সুভাষ ঘোষ এর সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় ৬মাস যাবত ১১২টা মামলায় হাবিব উন নবী খান সোহেল নারায়ণগঞ্জ কারাগারে বন্দি ছিলেন। সব কয়টি মামলায় তিনি আদালত থেকে জামিন পেয়েছেন। সন্ধ্যায় ৭টায় কারাগার থেকে বের হয়ে তার স্ত্রী কামরুন নাহার সৃষ্টি দুই কন্যা জান্নাতুন ইনি সূচনা ও অপরাজিতা খান মিতু সহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে বের হয়ে গেছেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার জানান, জামিন পেয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচীব হাবিব উন নবী সোহেল ভাই এদিন বিকেল ৫ টার দিকে নারায়ণগঞ্জ কারাগার থেকে বের হবার খবর পেয়ে তার আগে থেকেই কারা ফটকের সামনে আমরা অবস্থান নেই। কিন্তু তিনি সন্ধা ৭ টা ৫ মিনিটে বেরিয়ে আসেন। এসময় অসংখ্য নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। নারায়ণগঞ্জ কারাগারে দীর্ঘ ৬ মাস কারাভোগের পর তিনি মুক্তি পেয়েছেন বলেও জানান রুহুল আমিন সিকদার।

এসময় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট আইনজীবী অ্যাড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, ঢাকা মহানগর দক্ষিন যুবদলের সাধারণ সম্পাদক আনন্দ শাহ্ বাকিবিল্লাহ্ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান সহ অসংখ্য নেতাকর্মী।

প্রসঙ্গত, চলতি বছরের ১৮ সেপ্টেম্বর রাজধানীর গুলশান চত্বর থেকে গ্রেফফতার করেছিল পুলিশ। পরে তাকে একাধিক মামলায় গ্রেফতার দেখিয়ে নারায়ণগঞ্জ কারাগারে স্থানান্তর করা হয়। 

১১ জুলাই,২০১৯/এমএ/এনটি
 

উপরে