NarayanganjToday

শিরোনাম

মেয়র আইভী মানসিক প্রতিবন্ধি : শাহ নিজাম


মেয়র আইভী মানসিক প্রতিবন্ধি : শাহ নিজাম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ‘মানসিক প্রতিবন্ধি’ হিসেবে আখ্যায়িত করলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। ‘নারায়ণগঞ্জের বিশিষ্ট সন্ত্রাসী শাহ নিজাম ও নিয়াজুল প্রকাশ্যে আমার উপর গুলি করেছে’ মেয়েরের এই মন্তব্যের প্রতিক্রিয়ায় জানতে চাইলে ওই কথা বলেন নিজাম।

রোববার (১৪ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ টুডে’কে দেওয়া প্রতিক্রিয়াতে শাহ নিজাম বলেন, মেয়র যে বক্তব্য দিয়েছেন এতেই বোঝা যায় তিনি একজন মানসিক প্রতিবন্ধি। তা না হলে তিনি যে দল করেন আমিও সে দলের নেতা। সে হিসেবে তিনি এমন বক্তব্য দিতে পারেন না। সুতরাং আমি বলবো, তিনি মানসিক প্রতিবন্ধি বলেই অমন বক্তব্য দিয়েছেন।

তিনি মেয়রের বক্তব্যের প্রতিক্রিয়ায় আরও বলেন, তার মত মানসিক প্রতিবন্ধির বক্তব্যের বিপরীতে আমি বক্তব্য দিতে পারি না। কুকুর কামড়াবে বলে আমি মানুষ থেকে কুকুরের কাতারে গিয়ে সেই কুকুরের গায়ে কমড়ানো মানুষ নই।

এছাড়াও শাহ নিজাম বলেন, মেয়র যে বক্তব্য দিয়েছে তা কতটা যথার্থ তা আমাদের দলের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সিনিয়র নেতা আরও যারা আছেন তারাই বলতে পারবেন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট ঘোষণা শেষে জনতার মুখোমুখি হয়ে বক্তব্যকালে হকার ইস্যু নিয়ে বলতে গিয়ে মেয়র আইভী বলেছিলেন, গত ১৬ জানুয়ারি এই হকারকে কেন্দ্র করে আমার উপরে নারায়ণগঞ্জের বিশিষ্ট সন্ত্রাসী শাহ নিজাম ও নিয়াজুল প্রকাশ্যে গুলি চালিয়েছে। সকল পত্রপত্রিকায় সে খবর এসেছে। তারপরও কি দলের নেতাদের লজ্জিত হওয়া উচিত না? যখন কোনো বিপদ আপদ হয় আমিও যেমন আপনাদের পাশে গিয়ে দাঁড়াই আপনারাও আমার পাশে এসে দাঁড়ান।

১৪ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে