NarayanganjToday

শিরোনাম

শামীম ওসমানের অনুরোধ রাখেননি মেয়র আইভী!


শামীম ওসমানের অনুরোধ রাখেননি মেয়র আইভী!

সাংসদ শামীম ওসমানের অনুরোধ রাখেননি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়ার ডা. সেলিনা হায়াৎ আইভী। এমনই দাবি করেছেন খোদ সাংসদ নিজেই। বুধবার (১৭ জুলাই) শহরের দুই নং রেলগেট এলাকায় ফজর আলী সেন্টারে সাংবাদিক ইউনিয়নের কার্যালয় উদ্বোধনকালে ওই দাবি করেন তিনি।

শামীম ওসমান বলেন, আমি সিটি করপোরেশনে কখনোই কোনো অনুরোধ করিনি। এবার বাজেটের আগে সাংবাদিক ও কাউন্সিলরদের মাধ্যমে সিটি করপোরেশনকে অনুরোধ করেছিলাম, আল্লাহকে খুশি করার জন্য নামাযের স্থান করে দেওয়ার জন্য। কিন্তু সে অনুরোধ রাখা হয়নি। তাই বলে ঈদ জামাত হবে না? এবারও হবে। গতবারের তুলনায় এবার আরও বৃহত্ত আকারে হবে।

তিনি বলেন, আমরা দুইবার ঈদ জামাতের আয়োজন করেছিলাম। এক সাথে দেড় থেকে দুই লাখ মানুষ নামাজ পড়েছে। একসাথে হাত তুলে দোয়া করেছে। একসঙ্গে লাখো মানুষের দোয়া কিন্তু আল্লাহ কবুল করে। এই ঈদ জামাতের দায়িত্বটা কিন্তু আমাদের না, সিটি করপোরেশনের। সত্তর কি আশি লাখ টাকা এতে খরচ হতো। এতে লাখো মানুষ একসঙ্গে সুন্দর ভাবে নামাজ পড়তে পারতো।

শামীম ওসমান বলেন, আমি আশা করেছিলাম সিটি করপোরেশনের দায়িত্বে যিনি আছেন তিনি আমার অনুরোধটুকু রাখবেন। কিন্তু তা রাখেননি। সিটি করপোরেশনের কিন্তু ওই সত্তর-আশি লাখ টাকা খরচ করার সক্ষমতা আছে। কেননা, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন একটি ধনী সিটি করপোরেশন। তাছাড়া এটি তো কোনো ব্যক্তির না। একটি সংস্থা। নাগরিকের সেবা দেওয়ার জন্যই এটি। কিন্তু সেটি করা হলো না।

সাংবাদিক ইউনিয়ণের সভাপতি এসএম ইকবাল রুমির সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জিল্লুর রহমান লিটন, বার কাউন্সিলের সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদলসহ সংগঠনটির সদস্যবৃন্দ।

১৭ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে