NarayanganjToday

শিরোনাম

কারাগারে সাদরিলের হার্টঅ্যাটাক, গুজবের মাধ্যম মতিন প্রধান!


কারাগারে সাদরিলের হার্টঅ্যাটাক, গুজবের মাধ্যম মতিন প্রধান!

কাউন্সিলর সাদরিল নারায়ণগঞ্জ জেলা কারাগারে হার্ট অ্যাটাক করেছেন, তাকে ঢাকার বঙ্গবন্ধু হাসপাতালে নেওয়া হচ্ছে (!) একটি প্রতারকর চক্র এমন ‘গুজব’ ছড়িয়েছে। আর এই গুজবটি ছড়ানোর মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক মতিন প্রধানকে।

শনিবার (২০ জুলাই) সন্ধ্যার পর মতিন প্রধান সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন নারায়ণগঞ্জ কারাগারের জেলার এবং সিদ্ধিরগঞ্জ থানার এক দারোগার বরাত দিয়ে খবরটি পৌঁছিয়ে দেন। এ খবর শোনার সাথে সাথে সাদরিলের পরিবারের মাঝে কান্নার রোল শুরু হয় এবং তার মা সহ কয়েকজন সজ্ঞাও হারিয়ে ফেলেন।

অপরদিকে সাদরিলকে ঢাকার পিজি হাসপাতালে নেওয়া হচ্ছে এমন খবর পেয়ে এলাকাবাসীর মাঝেও ছড়িয়ে পড়ে উত্তেজনা। তবে, পুরো বিষয়টি গুজব বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কারাগারের জেল সুপার সুবাস ঘোষ এবং জেলার শাহ্ রফিকুল ইসলাম।

এদিকে সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক ও আওয়ামী লীগ নেতা মতিন প্রধান বলেন, সিদ্ধিরগঞ্জ থানার দারোগা পরিচয় দিয়ে আমাকে জানান, কারাগারে সাদরিল হার্ট অ্যাটাক করেছে। দরকার হলে (০১৭৯৩৪৮৬৩৩৮) এই নম্বরে নারায়ণগঞ্জ কারাগারের জেলারের সাথে কথা বলেন। তারপরও আমি এই নম্বর কল করলে তিনি নিজেকে জেলার দাবি করে নিশ্চিত করেন সাদরিল হার্ট অ্যাটাক করেছে। এই খবরটা তার বাড়িতে পৌছায়ে দেন। তাকে পিজি হাসপাতাল নেওয়া হচ্ছে। আমি দ্রুত তাদের বাড়ি গিয়ে খবরটি পৌঁছাই। কিন্তু এখন আবার ওই নাম্বারটি বন্ধ পাচ্ছি।

অপরদিকে কাউন্সিলর সাদরিল সুস্থ আছেন জানিয়ে নারায়ণগঞ্জ কারাগারের জেল সুপার সুভাষ ঘোষ জানান, পুরো ঘটনাটি মিথ্যা। গুজব। কেউ প্রতারণার জন্য এই খবর ছড়াচ্ছে।

অন্যদিকে কারাগারের জেলার শাহ্ রফিকুল ইসলাম বলেন, এটি একটি প্রতারক চক্র। এই চক্রটি সারা দেশেই জেলখানা সম্পর্কে এমন গুজব ছড়িয়ে থাকে। সাদরিল ভালো আছে। সুস্থ আছে।

এদিকে কাউন্সিলর সাদরিলের পিতা সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, মিতিন প্রধান বাড়িতে এসে জানালেন তাকে থানার দারোগা এবং জেলার জানিয়েছেন সাদরিল হার্টঅ্যাটাক করেছে। তাকে নাকি পিজিতে নেওয়া হচ্ছে। এ খবর শুনে আমার বাড়ির প্রায় সবাই অসুস্থ হয়ে পড়ে।

২০ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে