NarayanganjToday

শিরোনাম

ফতুল্লা থানায় আজমেরী ওসমানের জিডি


ফতুল্লা থানায় আজমেরী ওসমানের জিডি

আজমেরী ওসমানের নামে ‘ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট’ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে, এমন অভিযোগে এনে থানায় জিডি করা হয়েছে। পাশাপাশি পুলিশ সুপারের কার্যালয়েও এ সক্রান্ত একটি অভিযোগ দিয়েছেন খোদ আজমেরী ওসমান।

১৯ জুলাই ফতুল্লা মডেল থানায় জিডি এবং ২৭ জুলাই পুলিশ সুপার কার্যালয়ে লিখিতভাবে এই সক্রান্ত একটি অভিযোগ দেওয়া হলেও তা প্রকাশ পেয়েছে পয়লা আগস্ট বৃহস্পতিবার। দায়েরকৃত জিডি নং ১০৬৭।

জিডি সূত্রে জানা গেছে, প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের ছবি ও নাম ব্যবহার করে একাধিক ব্যক্তি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করেছেন। এসব অ্যাকাউন্টে আজমেরী ওসমানসহ তার পরিবারের ছবি একটি চক্র পোস্ট দিচ্ছে। সম্প্রতি বিষয়টি আজমেরী ওসমানের নজরে আসে।

এদিকে এই ভুয়া অ্যাকাউন্ট থেকে পরিত্রাণ পেতে এবং তার নাম করে যাতে বিভ্রান্তিমূলক কোনো কিছু কেউ ছড়াতে না পারে সে লক্ষ্যে তিনি ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং ২৮ জুলাই পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগও জানান।

অপরদিকে একটি সূত্র দাবি করেছে, আজমেরী ওসমানকে বিতর্কিত করতে আগে থেকেই চেষ্টা চালিয়ে আসছে একটি চক্র। এরই ধারাবাহিকতায় তার ছবি ও নাম ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি করেছে বলেও তিনি দাবি করেন। 

এ ব্যাপারে জেলা বিশেষ শাখার ডিআইও-২ সাজ্জাদ রুমন বলেন, আইনের উর্ধ্বে কেউ নয়। একজনের ছবি ও নাম ব্যবহার করে ফেসবুক একাউন্ট করা ঠিক নয়। জিডি ও অভিযোগের প্রেক্ষিতে অবশ্যই দোষীদের আইনের আওতায় আনবে পুলিশ। 

১ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে