NarayanganjToday

শিরোনাম

এখন সন্ত্রাস নাই, এখন চাঁদাবাজি নাই : ভিপি বাদল


এখন সন্ত্রাস নাই, এখন চাঁদাবাজি নাই : ভিপি বাদল

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল বলেছেন, এখানে যারা দর্শক সারিতে বসে আছেন তারা এমপি হতে চান না, মন্ত্রী হতে চান না, তারা কেউ চেয়ারম্যান হতে চান না, এরা কেউ মেম্বার হতে চান না। আপনারা কি চান? বাংলার মাটিতে মানুষ শান্তিতে বসবাস করবে, এটাই আপনারা চান, তাইনা?

বুধবার (২১ আগস্ট) বিকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। একুশ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীদের মাঝে প্রশ্ন রেখে বাদল বলেন, মাতৃতুল্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে পরিচালিত হচ্ছে, সরকার যে পরিচালিত হচ্ছে, আপনারা কি অশান্তিতে আছেন নাকি শান্তিতে আছেন? রাস্তার রিকশা চালক, ওই ফুটপাতের দোকানদারসহ ব্যবসায়ী ভাইদের জিজ্ঞেস করবেন, এখন সন্ত্রাস নাই, এখন চাঁদাবাজি নাই। এখন নারায়ণগঞ্জের মাটিতে ওই একুশে আগস্ট আর শামীম ওসমানকে যারা হত্যার পরিকল্পনায় বোমা হামলা করে যে ২০ জনকে হত্যা করেছিলো, ওদেরকে বাড়ি থেকে তুলে এনে বিচার করতে পারি কি না বলুন? কিন্তু সভানেত্রী মাতৃতুল্য শেখ হাসিনার নির্দেশ এদেশে আমরা যারা বসবাস করবো, এ বাংলার মাটিতে হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্টান, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, সবাই সোনার বাংলার লোক, আমরা সবাই শান্তি চাই।

তিনি বঙ্গবন্ধুর কথা স্মরণ করে বলেন, আমি বঙ্গবন্ধুর কথা বলতে চাই। ওই শহিদ মিনারকে জিজ্ঞেস করুন, ও বলবে আমি বঙ্গবন্ধু কথা বলতে চাই, ওই রাজপথকে জিজ্ঞেস করুন, আমি শেখ মুজিব, আমি জয় বাংলার, আমি বঙ্গবন্ধুর।

মেয়র আইভীর নাম উল্লেখ না করে ইংগিত করে বাদল বলেন, এ নারায়ণগঞ্জের মাটি বঙ্গবন্ধু মাটি, এ মাটি আওয়ামী লীগের। সাইবেরিয়ার পাখির মত উইরা আইসা জুইড়া চেয়ারে বসবেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নামে। আর যারা নেতাকর্মীরা কষ্ট করবে যানজটে বসে, তা হবেনা, হতে পারেনা। স্টুপিড! ষড়যন্ত্র তাদের মধ্যে লুকিয়ে থাকা ষড়যন্ত্র। খন্দকার মোস্তাকেরা হুঁশিয়ার সাবধান।

তিনি শামীম ওসমান প্রসঙ্গে বলেন, আমি অবাক হয়ে যাই ইদানিং প্রাণপ্রিয় নেতা শামীম ওসমান বার বার বলেন, ছাত্রলীগের ছেলেরা ডাক দিলে ২’শ ছাত্রলীগ, ইকবাল পারভেজ আপনার এলাকা থেকে ৫’শ হবে, ডা. বিরু ভাই আপনার এলাকা থেকে পঞ্চাশ হাজার হবে, নারায়ণগঞ্জ থেকে ১ লাখ হবে। এ নারায়ণগঞ্জের রাজপথ থেকে ঢাকায় সমাবেশ করবো, এটা আগামী দিনের মিশন। শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হবে, আমরা বসে থাকবো না, বসে থাকতে পারিনা।

২১ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে