NarayanganjToday

শিরোনাম

এটা আ.লীগের সরকার কিন্তু সরকার আ.লীগ নয় : আব্দুল হাই


এটা আ.লীগের সরকার কিন্তু সরকার আ.লীগ নয় : আব্দুল হাই

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, আওয়ামী লীগের একটা জিনিস না থাকুক একটা জিনিস আছে আর তা হলো এ আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে।

বুধবার (২১ আগষ্ট) বিকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। একুশ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আব্দুল হাই আরও বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে যে স্বাধীনতা আমরা পেয়েছি, তা রক্ষা করতে হবে। এ স্বাধীনতা রক্ষা করতে এগিয়ে এসেছেন বঙ্গবন্ধুর বড় কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি আমাদের নেতৃত্ব দিচ্ছেন। তিনি আমাদেরকে যেভাবে নেতৃত্ব দিবেন, আমরা যেভাবেই দল পরিচালিত করবো। তিনি আমাদেরকে যেভাবে দিকনির্দেশনা দিবেন, সেভাবে আমরা চলবো।

তিনি বলেন, এটা আওয়ামী লীগের সরকার কিন্তু সরকার আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগের সরকার ক্ষমতায় আছে, স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় আছে। স্বাধীনতাকে যারা বিশ্বাস করে, তাদেরই প্রতিনিধি হিসেবে শেখ হাসিনা ক্ষমতায় আছে। আজকে একুশে আগষ্টে যারা নিহত হয়েছেন, আমি তাদের গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করছি। যারা হত্যা করেছেন, যারা নরঘাতক তাদেরকে দন্ড দিন।

২১ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে