NarayanganjToday

শিরোনাম

তারা শামীম ওসমাকে বাধাগ্রস্ত করতে চায় : বাদল


তারা শামীম ওসমাকে বাধাগ্রস্ত করতে চায় : বাদল

ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকালে জেলা পরিষদ সংলগ্ন এলাকায় ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানাধীন সকল ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি গঠন করার লক্ষ্যে এ সভার আয়োজন করে ফতুল্লা আওয়ামী লীগ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ্ বাদল বলেন, ১৫ই আগষ্টে বঙ্গবন্ধুকে হত্যা করতে সহযোগীতা করেছে, এমন লোক আওয়ামী লীগে আছে। নারায়ণগঞ্জে যারা আওয়ামী লীগ করে আওয়ামী লীগের নামে অপপ্রচার চালায় তারা সিনিয়র আওয়ামী লীগ নেতাদের সাথে আতাঁত করে শামীম ওসমাকে বাধাগ্রস্ত করতে চায়।

তিনি বলেন, আমরা সদস্য গ্রহণের কাজ হাতে নিয়েছি। প্রতিটি ওয়ার্ডে ২’শ জন করে আপনারা নবায়ন  এবং সদস্য সংগ্রহ করবেন। সেই দুইশ জন থেকে একজন সভাপতি ও একজন সেক্রেটারি নিবেন। ফতুল্লায় যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের প্রতি আমি অনুরোধ করবো, যদি দল শক্তিশালী হয় তাহলে ইউনিয়ন শক্তিশালী হবে, ইউনিয়ন শক্তিশালী হলে থানা শক্তিশালী হবে আর থানা শক্তিশালী হলে শামীম ওসমানের হাত শক্তিশালী হবে। তাই যারা রাষ্ট্রদ্রোহি না, যারা মাদক সেবী না, তাদেরকে সদস্য করাবেন।

এর আগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এবং একুশে আগষ্ট গ্রেনেড হামলা নিহতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিশির আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ, সদস্য হান্নান সাউদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা যুবলীগের সভাপতি মীর সোহেল, ফতুল্লা ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী নূর, সাধারণ সম্পাদক ওহিদুর রহমান, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি ফায়জুল ইসলাম, ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগ সভাপতি ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরীফুল হক, সহ সভাপতি শরীয়ত উল্লাহ্ বাবু প্রমূখ।

২৯ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে