NarayanganjToday

শিরোনাম

নারায়ণগঞ্জে বড় অঙ্কের টাকা আসছে, খেলা শুরু হইছে: শামীম ওসমান


নারায়ণগঞ্জে বড় অঙ্কের টাকা আসছে, খেলা শুরু হইছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে নায়ককে খল নায়ক আর খল নায়ককে নায়ক বানানোর চেষ্টা করা হয়। এ বিষয়গুলো আমি কোন কথা বলিনি। আমি সব সময় একটা জিনিস চেষ্টা করি, সরকারের ভাবমূর্তিটা যাতে থাকে। কারন, সরকার আমাদের দল ক্ষমতায় আছে। এমন কিছু করতেও পারতেছিনা, যেটা করলে অনেকের হাসি দেওয়ার সময়ও পায়না। ওই সব জিনিসপত্র আছে আমাদের কাছে।

মঙ্গলবার (০৩রা সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে এক জরুরী বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা রাজনীতি করতে এসেছি আমাদের কাছে একটা ইস্যু। সেটা হচ্ছে উপরে আল্লাহ্ রাব্বুল আল আমিন আর নিচে হচ্ছে জননেত্রী শেখ হাসিনা। আর মূল শক্তি হচ্ছে জনগণ। আর আমরা যারা আছি, আমাদের মূল শক্তি হচ্ছে আপনারা। আপনারা জনগণের নেতা।

তিনি বলেন, খেলা একটা শুরু হইছে জাতীয় ভাবে। এখানেও আছে, লোক আছে আমি জানি। এখানে তারা আছে এবং আমার বক্তব্য রেকর্ডও করতাছে। করুক, সেটা সমস্যা নাই। তাই আমি জিনিসটা ভাইঙ্গা বলবো না। শুধু এইটুকু বলবো যে, খেলা একটা শুরু হইছে, এই খেলার সাথে আরও খেলার যোগ হয়েছে সেটা হচ্ছে নারায়ণগঞ্জ খেলা। অনেক বড় অঙ্কের টাকা আসছে নারায়ণগঞ্জে। সেই টাকা নিয়ে অনেকের এই রকম ছক আছে মনেহয়, এই ষোলই জুন মরলিনা কেন? ষোলই জুন মরিস নি কেন, এবার মর।

৩ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে