NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জকে মেগা সিটির জন্য কাজ চলছে : শুক্কুর


না.গঞ্জকে মেগা সিটির জন্য কাজ চলছে : শুক্কুর

নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ। তিনি বলেন, এই নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম হয়েছিলো। এখন এই আওয়ামী লীগকে উৎখাত করার জন্য ষড়যন্ত্র চলছে, আছে এবং ভবিষ্যতেও চলবে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে সুসংগঠিত করবো। এটাই হোক আজকে আমাদের শপথ। প্রিয় শ্রমিক ভাইয়েরা আপনারা এগিয়ে যান, জাতীয় শ্রমিক লীগ ও আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে আজ ফেরি চলে। একটি সেতুর কাজ শেখ হওয়ার পথে, আরেকটা সেতু হবে। আজ নারায়ণগঞ্জকে মেগা সিটি করার জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আসুন আমরা সকলে মিলেমিশে দলকে সুংগঠিত করার জন্য কাজ করবো। কোন জামাত শিবির কিংবা কোন হাইব্রিড যাতে দলে ডুকতে না পারে, সেদিকে খেয়াল রাখবো।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, এই শ্রমিক সংগঠনটি একটি ঐতিহ্যবাহি সংগঠন। এ হোসিয়ারী শ্রমিক সংগঠন একসময় আওয়ামী লীগের নেতৃত্বাধীন ছিলো না। আমি শুনেছি, এ হোসিয়ারী শ্রমিক সংগঠনি আলী আহাম্মদ চুনকা সাহেব প্রতিষ্ঠা করেছিলেন।

তিনি বলেন, আমি বিশ্বাস করি এ শ্রমিক বান্ধব সরকার বিগত দিনে যেভাবে শ্রমিকদের দাবি দাওয়া প্রতিষ্ঠা কাজ করেছেন, ঠিক একইভাবে তাদের দাবি দাওয়া প্রতিষ্ঠায় কাজ করে যাবেন। ইতিমধ্যেই জননেত্রী শেখ হাসিনার কারণে সারাদেশে শ্রমিকদের মজুরি বৃদ্ধি পেয়েছে। শ্রমিকরাই একটি দেশের মূল চালিকা শক্তি। যে দেশে শ্রকিরা অভাবে থাকে সে দেশ অচলাবস্থা হয়ে যায়। সে জন্য জননেত্রী শেখ হাসিনা, শ্রমিকদের বান্ধব হওয়ার জন্য তাদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন।
 
নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু স্বপন দত্তের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সাধারন সম্পাদক মাইন উদ্দিন আহম্মেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি হরিপদ, শংকর দে, সাধারন সম্পাদক মো: আওলাদ হোসেন, সহ সাধারন সম্পাদক মো: নূও হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: আলী, প্রচার সম্পাদক দিদার মিয়া, দপ্তর সম্পাদক মো: নাসির মিয়া, কোষাধ্যক্ষ চিত্তরঞ্জন নন্দী, সদস্য শিবু বিশ্বাস, কালিপদ দাস, হিরা মিয়া প্রমূখ।

৭ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে