NarayanganjToday

শিরোনাম

ডিসি সৎ-কর্মঠ এবং স্পষ্টভাষী মানুষ : শামীম ওসমান


ডিসি সৎ-কর্মঠ এবং স্পষ্টভাষী মানুষ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। এখানে তিনি খুব বেশি দিন হয়নি আসছেন। এর আগে ছিলেন রাজশাহী বিভাগে। সেখানকার শিক্ষাখাতে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ ডিসির মর্যাদা পেয়েছেন। এখানেও তিনি সে স্বাক্ষর রাখতে চান। জানিয়েছিলেন এসেই। তবে, এখনও পর্যন্ত সেভাবে কিছু করে উঠতে পারেননি। চেষ্টা করে যাচ্ছেন শিক্ষাক্ষেত্রে অবদান রাখার জন্য।

এদিকে এখানকার স্থানীয় এমপি শামীম ওসমান। যাকে প্রভাবশালী এমপি হিসেবেই গণ্য করা হয়। জেলা প্রশাসকের সাথে তেমন একটা প্রোগ্রামে তার যাওয়া হয়নি। তবে, এবার একটি অনুষ্ঠানে সাংসদ প্রধান অতিথি ছিলেন আর সেখানে জেলা প্রশাসক ছিলেন বিশেষ অতিথি।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকালে পৌর ওসমানী স্টেডিয়ামে নারায়ণগঞ্জে ৪৮ তম গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে তারা দুজন পাশাপাশি বসেছিলেন একই মঞ্চে।

এখানে সাংসদ শামীম ওসমান তার বক্তব্য রাখার সময় জেলা প্রশাসকে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তার দৃষ্টিতে অত্যন্ত সৎ ও কর্মঠ এবং স্পষ্টভাষী জেলা প্রশাসক।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসীম উদ্দিনকে সৎ, কর্মঠ ও স্পষ্টভাষী হিসেবে উল্লেখ করে সাংসদ শামীম ওসমান বলেছেন, উনি কথা লুকিয়ে বলেন না। উনি কিছু করতে চান। উনি এখানে এলেন চলে যাবেন এমন নয়। উনি কিছু একটা করতে চান। স্বাক্ষর রেখে যেতে চান। এই যে স্বাক্ষর রেখে যেতে চাওয়াটা সবারই লুফে নেওয়া উচিৎ।

তিনি আরও বলেন, উনার (ডিসি) সম্পর্কে সরকারি কর্মকর্তা অনেক বড় ভাইয়েরাই বলেছিলেন। বলেছেন, তিনি অত্যন্ত ভালো একজন মানুষ। সজ্জন। তোমাদের নারায়ণগঞ্জে আছে। এসব যখন শুনি তখন আমার খুব ভালো লাগে। আমরা একজন ভালো মানুষ পেয়েছি।

১৫ সেপ্টেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে