NarayanganjToday

শিরোনাম

খালেদার মুক্তির কর্মসূচিতে বিএনপির কড়া সমালোচনায় খোরশেদ


খালেদার মুক্তির কর্মসূচিতে বিএনপির কড়া সমালোচনায় খোরশেদ

মসজিদের শহর ঢাকাকে জুয়ার শহরে পরিণিত করেছে আওয়ামী লীগ। এমন অভিযোগ করেছেন মহানগর যুবদলের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত কর্মসূচিতে বক্তব্যকালে ওই অভিযোগ করেন তিনি।

খোরশেদ বলেন, রক্ত ছাড়া কোথাও কখনো গণতন্ত্র পুনুরুদ্ধার হয়নি। তাই গণতন্ত্র পুনুরুদ্ধার করতে এবং গণতন্ত্রের প্রতীক খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রক্ত দরকার। রক্ত লাগবে। নেত্রীর মুক্তির জন্য প্রয়োজনে আমরা রক্ত দিতে প্রস্তুত আছি।

আওয়ামী লীগ সরকারের রন্ধে রন্ধে দুর্ণীতি উল্লেখ করে তিনি আরও বলেন, ঢাকা ছিলো মসজিদের শহর হিসেবে পরিচিত। এই সরকার এই শহরকে মদ জুয়া ক্যাসিনোর শহর বানিয়েছে। এই দেশের এমন একটি সেক্টর নেই যেখানে দুর্ণীতি হয় না।

খালেদা জিয়াকে বন্দী করে সারা দেশকে বন্দী করা হয়েছে বলে মন্তব্য করে খোরশেদ আরও বলেন, যদি গণতন্ত্র ফিরিয়ে আনতে, বাক স্বাধীনতা ফিরিয়ে আনতে হলে অবশ্যই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। কিন্তু এভাবে মানববন্ধন, ঘরে বসে বিবৃতি দিয়ে নেত্রীকে মুক্ত করা সম্ভব নয়।

এছাড়াও তিনি বিএনপি নেতাদের গ্রপিং লবিং আর ঘরে বসে থেকে রাজনীতি করার ঘটনায় সমালোচনা করেন। তিনি দাবি করেন, মুখে মুখে বড় বড় বক্তৃতা দিলেও তারা মাঠে নামে না। ঘরে বসে থেকেই দলবাজি। গ্রুপিং। লবিং করে। তারা রাস্তায় নামতে ভয় পায়। তাই দশ ফুট বাই দশ ফুট এসি রুমের মধ্যে বসে বসেই খালেদা জিয়াকে মুক্ত করতে চায়।

২০ সেপ্টেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে