NarayanganjToday

শিরোনাম

পথ শিশুদের মাঝে ‘আমরা কিংবদন্তী’র খাবার বিতরণ


পথ শিশুদের মাঝে ‘আমরা কিংবদন্তী’র খাবার বিতরণ

এসএসসি ২০০০ এইচ এস সি ২০০২ বেচের ফেসবুক গ্রুপ "আমরাই কিংবদন্তির" তৃতীয় বর্ষপূর্তি সারা বাংলাদেশে একযোগে উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে নারায়ণগঞ্জের কিংবদন্তীরা এক ব্যতিক্রমী আয়োজন করেছে। শুক্রবার (১৫ নভেম্বর) নারায়ণগঞ্জে পথ শিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করে গ্রুপের নারায়ণগঞ্জের বন্ধুরা।

এদিন বেলা সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জের কেন্দ্রীয় রেলস্টেশনে প্রথমে পথশিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। পরে বেলা সাড়ে ১২ টায় নারায়ণগঞ্জ চাষাড়া রেলস্টেশনে দ্বিতীয় পর্যায়ে পথশিশু ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।এছাড়াও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদ্রাসার এতিমদের মাঝেও রান্না করা খাবার বিতরণ করা হয়। এ সময় নারায়ণগঞ্জের সকল কিংবদন্তি বন্ধুরা  উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জের কিংবদন্তি বন্ধু আমাদের সময় স্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাঁকন, আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব, কিংবদন্তী বন্ধু রনি, সাঈদ, সোহেল, কল্লোল, মিশু, সুইটি, আনন্দ, রুমি, নজরুল, দীপক, খোকন, রাজিব,  তানভির, টুকু সহ অর্ধশত বন্ধু উপস্থিত ছিলেন। দেশব্যাপী অনুষ্ঠিত জন্মদিন অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো দৈনিক আমাদের সময়।

১৬ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে