NarayanganjToday

শিরোনাম

নগরীতে নারায়ণগঞ্জস্থান’র মন-মাতানো প্রাণোজ্জ্বল আড্ডা


নগরীতে নারায়ণগঞ্জস্থান’র মন-মাতানো প্রাণোজ্জ্বল আড্ডা

নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেসবুক গ্রুপের ধারাবাহিক মাসিক ‘আড্ড’য় গ্রুপ মেম্বারা ছিলো প্রাণাঞ্চল, উচ্ছ্বসিত।  এই আড্ডাকে ঘিরে ব্যাপক কোনো আয়োজন না থাকলেও একে ঘিরে ছিলো বেশ প্রতিক্ষা।  অবশেষে সেই প্রতিক্ষার প্রহর শেষে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) নিয়মিত এই আড্ডাটা হয়েই গেলো। 

এবারের আড্ডা'র স্থান নির্ধারণ করা হয়েছিলো নগরীর জিমখানায় রাজধানীর হাতিরঝিলের আদলে করা রাসেল পার্কে।  এখানেই এদিন বিকেলে প্রায় কয়েকশত গ্রুপ মেম্বার একত্রিত হয়ে ভার্চুয়ালের বাইরে পরিচিত হন। এবারের আড্ডায় গ্রুপের নতুন বেশ কিছু মেম্বারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

নারায়ণগঞ্জস্থান গ্রুপ এডমিন রওশন আরেফিন হৃদয় আড্ডা শেষে এ সম্পর্কে বিস্তারিত জানান গ্রুপে একটি পোষ্টের মাধ্যমে।

তিনি জানান, মাসিক আড্ডা প্রোগ্রামগুলি মূলতগ্রুপের ছোট ছোট প্রোগ্রাম, প্রতি মাসে কোন এক ছুটির দিনে এই প্রোগ্রাম টি করা হয়। এই প্রোগ্রাম গুলি মুলত আমাদের নারায়ণগঞ্জস্থান পরিবারটিকে আরও বড় করার জন্য এবং আমাদের সুসম্পর্ক সম্প্রীতি যাতে শুধুমাত্র ভার্চুয়াল জীবন পর্যন্ত সীমাবদ্ধ না থাকে, বাস্তবেও যাতে সুসম্পর্ক সম্প্রীতি অটুট থাকে তাই করা হয় ।

হৃদয় আরও জানান, মাসিক আড্ডা প্রোগ্রাম গুলিতে মেম্বাররা নারায়ণগঞ্জস্থান গ্রুপ সম্পরকে ভাল দিক মন্দ দিক তুলে ধরে, সেই সাথে গ্রুপের পরবর্তী ইভেন্ট বা অংশগ্রহণ সম্পর্কে জানিয়ে দেই এবং সেই সাথে গ্রুপের পরবর্তী কার্যবলী বা অংশগ্রহণ সম্পর্কে পরামর্শ বা মতামত মেম্বারদের থেকে নেই।

তিনি বলেন, এবারের আড্ডাতে আমরা গ্রুপের পরবর্তী প্রোগ্রাম ১৬ ডিসেম্বরের প্রথম প্রহরে চাষাড়া বিজয় স্তম্ভে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর জন্য যেই র‌্যালি বের করা হবে, তা নিয়ে আলোচনা হয় এবং সকল ভলেন্টিয়ার এবং মেম্বারদের জানিয়ে দেয়া হয় তারা যাতে তাদের পরিচিত মেম্বারদের র‌্যালিতে অংশগ্রহণ করার জন্য কাজ করে যায়। আশা করছি গতবারের র‌্যালি থেকে এবার দ্বিগুণ মেম্বার অংশগ্রহণ করবে।

হৃদয় জানান, এবারের আড্ডা শেষ এর দিকে আমরা একটি ফান সেগমেন্ট হিসেবে একটি প্রতিযোগিতার আয়োজন করি এবং প্রতিযোগিতার বিজয়িরা বিভিন্ন পুরস্কার পেয়েছেন

তিনি বলেন, এবারের প্রোগ্রাম টি ভাল হয়েছে কারন এবার প্রায় অনেক মেম্বার অংশগ্রহণ করেছে আর সব ভলেন্টিয়ার এবং মেম্বাররা তাদের মতামত তুলে ধরতে পেরেছে।

২৮ সেপ্টেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে