NarayanganjToday

শিরোনাম

শ্বশুর আরজু ভূঁইয়ার কুনজর থেকে রক্ষা পায়নি বিথী!


শ্বশুর আরজু ভূঁইয়ার কুনজর থেকে রক্ষা পায়নি বিথী!

এবার সাবেক শ্বশুর আরজু ভূইয়ার সম্পর্কে বোমা ফাঁটালেন আমেরিকান প্রবাসীর আলোচিত স্ত্রী বিথী আঞ্জুমা। তিনি জানালেন, তার পূর্বের স্বামী রেজওয়ান ভূইয়ার সাথের ডিভোর্সের মূলে ছিলেন তার শ্বশুর বর্তমান আওয়ামী লীগের সহসভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী আরজু ভূইয়া। বিথীর দাবি, মূলত আরজু ভূইয়ার কুনজর ও কু-প্রস্তাবের কারণেই রাফির সাথে তার ডিভোর্স হয়।

জানা গেছে, সম্পাদশালী পরিবারের মেয়েই বিথী। বাবা ছিলেন সার ব্যবসায়ী। বাড়ি ৬২/১ ২ নং বাবুরাইল। আলোচিত ৫ খুনের ঘটনাটি যে বাড়িতে ঘটেছিলো সেটিই ছিলো বিথী আঞ্জুমানদের বাড়ি। বাবা গত হয়েছেন। আর তিনি গত হওয়ার আগে নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী আরজু ভূইয়ার ছেলে রেজওয়ান ভূইয়া রাফির সাথে বিয়ে দিয়ে যান।

১১ অক্টোবর এই বিথী’র ফ্ল্যাটে অভিযান চালায় ফতুল্লা মডেল থানা পুলিশ। এখান থেকে ছাত্রলীগের এক নেতা ও তার বন্ধু রনিকে আটক করে মদ্যপ অবস্থায়। এরপরই আলোচনায় ওঠে আসেন বিথী আঞ্জুমা। এ ঘটনা সম্পর্কে জানতে তার বক্তব্য গ্রহণ করতে গেলে এবং পূর্বের বিয়ে ও ডিভোর্স জানতে চাইলে কথা প্রসঙ্গে তিনি সাবেক শ^শুর আরজু ভূইয়া প্রসঙ্গে ওই কথাগুলো বলেন।

সূত্রটি জানায়, বিয়ের পরপরই উশৃঙ্খল জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়েন বিথী। যদিও বিয়ের আগের থেকেই বিথী ছিলেন আধুনিকা। ছিলো তার অজ¯্র বন্ধু। বিয়ের পর এই উশৃঙ্খলতার মাত্রা যেন একটু বেশিই বেড়ে গিয়েছিলো। তবে, বিথীকে তার উশৃঙ্খল জীবন থেকে ফেরানো যায়নি। এ নিয়ে বেশ কয়েকবার শ^শুর বাড়ির লোকদের সাথে দেনদরবারও হয়েছিলো। তবে, শেষতক আর রাফির সাথে বিয়েটি টিকেনি। ডিভোর্স হয়ে যায় তাদের।

এব্যাপারে বিথীর দাবি, রাফি বা তার ডিভোর্স করার ইচ্ছে ছিলো না। তিনি বলেন, ‘আমার সাবেক শ^শুর আরজু ভূইয়া ছিলেন একজন লম্পট, চরিত্রহীন। তার কুনজর থেকে বাঁচার জন্যই শেষতক ডিভোর্স হয় আমাদের।’ বিথী বলেন, ‘তিনি এসব ঘটনায় মামলাও করেছিলেন। সে মামলাতেও তার শ^শুর আরজু ভূইয়ার কুনজরের কথা উল্লেখ করা আছে।’

বিথীর দাবি, ৭ বছর পূর্বে আরজু ভূইয়ার ছেলে রেজওয়ান ভূইয়া রাফির সাথে ডিভোর্স হওয়ার পর তিনি একাই বসবাস করতেন। এরমধ্যে ৪ বছর পূর্বে আমেরিকা প্রবাসী জিয়াউল হাবিবের সাথে তার বিয়ে হয়। এখনও পর্যন্ত তিনি এখানেই আছেন।

এদিকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী আরজু ভূইয়ার কাছে এ প্রসঙ্গে জানতে চাইলি তিনি দাবি করেন, ‘বিথী যা বলছে তা পুরোপুরি ভিত্তিহীন। সে এখন ফেঁসে গেছে তাই নিজেকে রক্ষা করতে যা খুশি তা বলতেই পারে।’

১৩ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে