NarayanganjToday

শিরোনাম

আকরাম বেঈমান, লাঙলেই আছি : মুকুল


আকরাম বেঈমান, লাঙলেই আছি : মুকুল

ঐক্যফ্রন্ট নাকি মহাজোট, কোন পক্ষের জন্য আতাউর রহমান মুকুল চাইবেন ভোট? এ নিয়ে উভয় দিকের কর্মী সমর্থকদের মাঝে দেখা দিয়েছে সংশয়। যদিও তিনি এতোদিন পর্যন্ত মহাজোটের প্রার্থী সেলিম ওসমানের পক্ষে লাঙ্গলের ভোট চেয়ে আসছিলেন। কিন্তু সর্বশেষ এই হিসেব নিকেষ পাল্টাতে শুরু করেছে রোববার থেকে একটি সংবাদকে কেন্দ্র করে।

সূত্র বলছে, শুক্রবার দুপুরে ঐক্যফ্রন্টের প্রার্থী এসএম আকরাম এবং বিএনপির সাবেক এমপি আবুল কালামের সাথে মুকুল তার নিজ বাড়িতেই বৈঠক করেন। এসময় বিএনপির অন্যান্য নেতারাও উপিস্থত ছিলেন। হয়েছিলো দুপুরের খাবার দাবারও। মূলত এর পর থেকেই চারিদিকে প্রশ্ন দেখা দিয়েছে মুকুলকে নিয়ে।

দীর্ঘ ৫ বছর ধরে বিএনপির রাজনীতিতে একর রকম নিস্ক্রিয় ছিলেন আতাউর রহমন মুকুল। তবে, তিনি সাংসদ সেলিম ওসমানের সাথে বিভিন্ন সভা সমাবেশে ছিলেন সরব। চেয়েছিলেন লাঙলে ভোটও। এর ফলে তিনি সেলিম ওসমান অনুসারি হিসেবে সর্বমহলে পরিচিত ছিলেন মুকুল। তবে, রোববারের ঘটনার পর প্রশ্ন উঠেছে মুকুলের চারিত্রিক গুণাবলি নিয়ে। বলা হচ্ছে, একই অঙ্গে মুকুলের কত রঙ?

তবে, এ ব্যাপারে আতাউর রহমান মুকুল দাবি করেছেন, তিনি লাঙলের পক্ষে ছিলেন এখনও লাঙলে আছেন। মহাসচিব আসবেন এ নিয়ে তার বাড়িতে কোনো বৈঠক করেননি বলেও দাবি করেছেন তিনি। তিনি জানিয়েছেন, যে ছবিটি প্রকাশ পেয়েছে সেটি আগের ছবি।

মুকুল বলেন, আমরা মূলত ধানের শীষের লোক। বর্তমান প্রার্থী আমাদের পছন্দ হয়নি। যে প্রার্থী দিয়েছে এখানে তিনি একজন বেঈমান লোক। আমার অবস্থান লাঙলে ছিলো, এখনও লাঙলে থাকবো।

১৭ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে