NarayanganjToday

শিরোনাম

বিমান ছিনতাইকারী পলাশের আদরের ‘পুতুল বউ’ সিমলা, শালা বাবু সাকিব!


বিমান ছিনতাইকারী পলাশের আদরের ‘পুতুল বউ’ সিমলা, শালা বাবু সাকিব!

২০১৭ সালের ২৪ সেপ্টেম্বর চলচ্চিত্র অঙ্গনের ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা এবং পলাশ দুজন দুজনকে ভালোবেসে বিয়ে করেন। সিমলা এবং পলাশের বয়সের পার্থক্য বিস্তর হলেও প্রেম এবং বিয়েতে এই বয়সের পার্থক্য বাধ সাধেনি। ফলশ্রুতিতে স্বামী-স্ত্রী হয়েছিলেন দুজন।

তবে, বিয়ের এক বছর পর থেকেই তাদের সম্পর্কের অবনতি ঘটে। নানা কারণে দুজনের সম্পর্কে দেখা দেয় টানাপড়েন। শোনা যাচ্ছিলো, নানা ভাবেই উচ্ছৃঙ্খল জীবন যাপনে অভ্যস্ত মাহমুদ পলাশ ছিলেন একেবারেই বাউন্ডুলে। নিজের কোনো রোজগার না থাকলেও স্ত্রীর রোজগারের উপরই সে চলতেন। আর এ নিয়েই দুজনের সম্পর্কের মধ্যে ফাঁটল দেখা দেয়।

সিমলাকে আর জ্বালাবেও না। এমন একটি স্ট্যাটাসও দিয়েছিলেন মাহমুদ পলাশ তার (সধযনর লধযধহ) নামে ফেসবুক আইডিতে। সেই আইডিতে নিজেদর বিবাহ বার্ষিকীর কথা জানিয়ে লিখেছিলেন, “এই হচ্ছে আমার বউ যে আমার হাজারো ভুলের মাঝে, আমাকে সহ্য করে পার করে দিলো ১টি বছর, দোয়া করবেন যাতে সারাটা জীবন এই পাগলীটা আর আমি এক সাথে থেকে যেনো মরতে পারি, বউ অনেক ভালবাসি তোমায় আর কস্ট দেবো না,/শুভ বিবাহ বার্ষিকি আদরের পুতুল বউ আমার।/ I love you lot more then my self…”

২০১৮ সালটা তাদের সম্পর্ক টানাপোড়েনের মধ্যেও একরকম চলে যাচ্ছিলো। কেউ কারো কাছ থেকে আলাদা হয়নি। তবে, নানা সময় নানা ধরণের খুনসুটি চলছিলোই। এই বছরের ৩০ সেপ্টেম্বর তার একই ফেসবুক ওয়ালে সিমলার সাথে একটি ঘনিষ্ঠ ছবি দিয়ে লিখেন “সুখে আমায় রাখবে কেন রাখো তোমার কোলে। যাক নারে সুখ জলে।”

একই বছর ৩০ আগস্টে নিজ স্ত্রী সিমলা এবং জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাকিব আল হাসানসহ আরও একজেন সাথে তোলা দুটি গ্রুপ ছবি পোস্ট করে মাহমুদ পলাশ। সেখানে তিনি সাকিব আল হাসানকে নিজের ‘শালা বাবু’ হিসেবে পরিচয় দেন। ওই ছবির উপরে ক্যাপশন হিসেবে লেখেন, “বউ আমি আর সালা বাবু সাকিব।”

এর আগে একই বছর ১২ এপ্রিল ছিলো চিত্রনায়িকা সিমলার জন্মদিন। এদিন তারা দুজন একসাথেই জন্মদিন পালন করেন। সেদিনের একটি ছবি পোস্ট করে মাহমুদ পলাশ লিখেছিলেন, “আজ পাগলীটার জন্মদিন। শুভ জন্মদিন বউ।”

এদিকে এই বছরের ১২ অক্টোবর ঢাকা ব্যাঙ্কেও একটি শাখায় তোলা একটি ছবি মাহমুদ পলাশ তার ফেসবুকে পোস্ট কিছু মানুষের প্রতি দুঃখ প্রকাশ করে খুব শিগগিরই ফিরে আসবেন জানিয়ে বাংলাদেশকে বিদায় জানিয়ে ইংরেজিতে লিখেছিলেন “God bye Bangladesh..sorry for some person. Telling everything letter. when I`ll reach my distanc. Back soon forgive me…!!!”

এরপর সিমলার সাথে বেশ ঘনিষ্ঠ কয়েকটি ছবিসহ বিভিন্ন সময়ে তোলা দুষ্টুমিভরা আরও কিছু ছবি দিয়ে একটি ভিডিও কোলাজ করেন মাহমুদ পলাশ। আর সেটি চলতি বছরের ২৫ জানুয়ারি তার ফেসবুক ওয়ালে পোস্ট করে লিখেন “Just see You Soon…!!!”

এই পোস্টের পর সর্বশেষ রোববার দুপুরের দিকে একটি স্ট্যাটাস দেন মাহমুদ পলাশ। খুব সংক্ষিপ্ত একটি স্টেটাস। সেখানে শুধু লেখা ছিলো “ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে।”

ফেসবুকে মাহমুদ পলাশের এসব স্ট্যাটাস পর্যালোচনা করলে এটুকু অনুমান করা যায় যে, সর্বশেষ ২৫ জানুয়ারির পর সিমলার সাথে শেষ দেখা হয়েছিলো মাহমুদ পলাশের। তখন হয়তো তারা একে অপরের সাথে বোঝাপড়া করেন। সম্পর্কেও চূড়ান্ত ইতিও টেনে থাকতে পারেন বা ওই সময় পলাশকে নিজের জীবন থেকে দূরেও সরিয়ে দিয়ে থাকতে পারেন সিমলা। এর আগে ১২ অক্টোবরের স্ট্যাটাসটি তেমনই একটি ইংগীত বহন করে।

২৫ ফেব্রুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে