NarayanganjToday

শিরোনাম

মোহাম্মদ আলী, শামীম ওসমানের বেইল নাই : নাজিম উদ্দিন (ভিডিও)


মোহাম্মদ আলী, শামীম ওসমানের বেইল নাই : নাজিম উদ্দিন (ভিডিও)

নাজিম উদ্দিন। তিনি বর্তমানে নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান। একই সাথে জেলা কৃষকলীগের সভাপতি। এসব কিছুই তিনি হয়েছেন সাংসদ শামীম ওসমানের কল্যাণে। সর্বমহল তাকে চেনেনও শামীম ওসমানের ঘনিষ্ঠজন হিসেবে।

সবাই বলেন, সাংসদ শামীম ওসমানের হাত নাজিম উদ্দিনের মাথার উপর না থাকলে ভাইস চেয়ারম্যান হওয়াতো দূরের কথা, বর্তমানে তার যেই শান শওকত তার কিছুই তার হতো না। কিন্তু সেই তিনিই অত্যন্ত অকৃতজ্ঞের মতো সাংসদ শামীম ওসমানকে নিয়ে অশালীন মন্তব্য করেছেন!

শুধু সাংসদ শামীম ওসমানই নন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সম্পর্কেও একই অশালীন মন্তব্য করেন। যা ফেসবুকের মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে যায়। আর এতেই ক্ষুব্ধ বিক্ষুব্ধ হয়ে উঠেন অনেকে। তার এমন অশালিন মন্তব্যের জন্য সর্বমহল থেকে তার বিচারের দাবিও উঠেছে।

জানা গেছে, ফেসবুকের মাধ্যমে ২৬ সেকেন্ডের একটি অডিও রেকর্ড ভাইরাল হয়। এই অডিও রেকর্ডটির কণ্ঠ নাজিম উদ্দিনের বলে দাবি করা হচ্ছে। তবে, কোথায় তিনি এ কথা বলেছিলেন তার বিশদ বর্ণনা পাওয়া যায়নি।

রেকর্ডটিতে নাজিম উদ্দিন বলছিলেন, “দোয়া করেন, সব ব্যবস্থা হয়ে যাবে আল্লাহর রহমতে। কারো মনে যেন কোনো কষ্ট না থাকে। আমি আবারও কইতাছি। ওই শিল্পপতি মোহাম্মদ আলী, আমগো এমপি শামীম ওসমান, এগুলিরে (অপ্রাকশযোগ্য) বেইল নাই। শামীম ওসমান আমগো দিয়া।”

এদিকে এই রেকর্ড সম্পর্কে নিশ্চিত হতে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি। ফলে তার পক্ষ থেকে কোনো ধরণের বক্তব্য পাওয়া যায়নি।

২০ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে