NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণের মাদকসহ ৪৫ জন আটক


না.গঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণের মাদকসহ ৪৫ জন আটক

শহরের বিতর্কীত কাউন্সিলর ডিস বাবুর সহযোগি মো. সজিবসহ ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী যুবলীগ নেতা পরিচয়দানকারী মোফাজ্জল হোসেন চুন্নসহ ৪৫জনকে আটক করা হয়েছে।

অভিযানে বিপুল পরিমাণের ইয়াবা, ফেনসিডিল ও হেরোইন এবং অস্ত্র উদ্ধার করা হয়। শনিবার (২০ এপ্রিল) বিকেল থেকে রাত ১১ টা পর্যন্ত সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকাতে এসব অভিযান পরিচালিত।

রোববার (২১ এপ্রিল) জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে পৃথক তিনটি সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে। তবে, সদর মডেল থানা থেকে প্রেরিত অভিযানের তালিকায় ১৩ জন দেখানো হলেও এসপি অফিসের বিজ্ঞপ্তিতে ৮ জনের কথা জানানো হয়।

আটকদের মধ্যে সদর মডেল থানা এলাকা থেকে ডিস বাবুর সহযোগি মাদক ব্যবসায়ী মো. সজিবসহ ১৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৪‘শ পিস ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়।

ফতুল্লা থানা এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন চুন্নুসহ ২৫ জনকে আটক করা হয়। এ অভিযানে একটি রিভালবার ও ৫‘শ ৪০ পিস ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়।

এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ৭ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১‘শ ৭৫ পিস ইয়াবা ও ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ সত্রে জানা গেছে, এসব ঘটনায় আটকদের বিরুদ্ধে পৃথক উনিশটি মামলা দায়ের করা হয়েছে। তারা জানায়, সন্ত্রাস ও মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান থাকবে এবং এ অভিযানকে আরও জোড়ালো করা হবে।

২১ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে