NarayanganjToday

শিরোনাম

ম্যারাডোনার দাবি ‘আর্জেন্টিনা বিশ্বকাপে সব ম্যাচ হারবে’


ম্যারাডোনার দাবি ‘আর্জেন্টিনা বিশ্বকাপে সব ম্যাচ হারবে’

ফুটবল বিশ্লেষকদের মতে, আসন্ন ওয়ার্ল্ডকাপে ৩২ বছরের দুঃখ দূর করবে আর্জেন্টিনা। তা হবে মেসি-দিবালা হাত ধরেই। কিন্তু দেশটির সাবেক দুই বিশ্বকাপ জয়ী ফুটবলার দিয়াগো ম্যারাডোনা মনে করছেন, কৌশলহীন আর্জেন্টিনা এবারের বিশ্বকাপে মোটেও সুবিধা করতে পারবে না।

বিশ্বকাপের আগে কিংবদন্তি ম্যারাডোনা মনে করছেন, গ্রুপ পর্বে আর্জেন্টিনা একটি ম্যাচেও জিততে পারবে না। ম্যারাডোনা এ কথা বলেন আবুধাবির একটি সংবাদ মাধ্যমকে।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক ম্যারাডোনা মনে করেন, নাইজেরিয়া, আইসল্যান্ড এবং ক্রোয়েশিয়া তার দেশের জন্য সহজ প্রতিপক্ষ হবে না। ‘আমার অনেক সন্দেহ, অনেক। আমার মনে হয় প্রথম রাউন্ডেই তারা বিদায় নেবে। প্রতিপক্ষ হিসেবে নাইজেরিয়া, আইসল্যান্ড এবং ক্রোয়েশিয়া অনেক কঠিন হবে।’ বলেন ম্যারাডোনা।

ম্যারাডোনার দাবি, আর্জেন্টিনার এই দলটির কোনো কৌশলই নেই, ‘এমন একটা দল, যাদের অভিজ্ঞতা নেই, কোনো নেতা নেই, কোনো পরিকল্পনা নেই। আমার মনে হচ্ছে আমরা সম্মান হারানোর ঝুঁকি নিচ্ছি।’

সাম্পাওলিকে ধুয়ে দিয়ে তিনি বলেন, ‘আর্জেন্টিনা থেকে আমি শুনেছি সে ২-৩-৩-২ ফরমেশনে খেলতে চায়। এটা হাস্যকর। ১৯৩০ সালে এভাবে খেলা হতো।’ আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচ খেলবে ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে।

২৫ মে, ২০১৮/এসপি/এনটি

উপরে