NarayanganjToday

শিরোনাম

বিরতীর পর ফের মাঠে গড়াচ্ছে ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট


বিরতীর পর ফের মাঠে গড়াচ্ছে ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বিরতীর পর আবারও শুরু হচ্ছে ডিসি গোল্ডকাপ ফটুবল টুর্নামেন্টের তৃতীয় আসর। আগামী শুক্রবার (১৩ জুলাই) বিকেল ৪টা থেকে থেকে গ্রুপ পর্বের কেরানীগঞ্জ ফুটবল একাডেমি বনাম জাকির ফুটবল একাডেমির মধ্যকার খেলার মধ্য দিয়ে বল মাঠে গড়াবে।

গত ১৩ মে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে শুরু হয়েছিলো ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসর। এ টুর্নামেন্টে মোট ১৫টি দল অংশ নিয়েছে। চার গ্রুপে বিভক্ত হয়ে গ্রুপ পর্বের মোট ২০টি খেলার মধ্যে ১১টি খেলা অনুষ্ঠিত হওয়ার পর রোজা ও অতিবৃষ্টির কারণে মাঝে বিরত দেয়া হয়েছিলো বলে জানান আলীগঞ্জ ক্লাব সভাপতি কাউসার আহম্মেদ পলাশ।

তিনি বলেন, “রোজার জন্য বিরত দেয়া হয়েছিলো। কিন্তু অতিবৃষ্টির কারণে মাঠের অবস্থা খেলা চালানোর অনুকুলে ছিলো না। তাই আরও কিছুদিন সময় নষ্ট হয়েছে। তবে মাঠের কন্ডিশনসহ খেলা পুনরায় চালু করার জন্য আনুষাঙ্গিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শুক্রবার থেকে গ্রুপ পর্বের খেলা আবারও শুরু হবে।”

এদিকে টুর্নামেন্ট কমিটির সচিব রফিকুল ইসলাম শামীম বলেন, “ডিসি গোল্পকাপ ফুটবল টুর্নামেন্টে ১৫টি দল অংশ নিয়েছে। চার গ্রুপে এই ১৫টি দল ভাগ করা হয়। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা প্রতি গ্রুপের ২টি করে মোট ৮দল কোয়ার্টার ফাইনাল খেলবে। শুক্রবার থেকে গ্রুপের বাকী ৯টি খেলা শুরু হবে। প্রতিদিন একটি করে খেলা মাঠে গড়াবে।”

১১ জুলাই, ২০১৮/এসপি/এনটি

উপরে