NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জ ফ্রেন্ডলি ক্রিকেট টিমের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


না.গঞ্জ ফ্রেন্ডলি ক্রিকেট টিমের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ কোর্টের স্টাফদের সংঘঠন ফ্রেন্ডলি ক্রিকেট টিমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার (১৬ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ইসদাইর পৌর ক্রিকেট ষ্টেডিয়ামে (নতুন), প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এদিন ফ্রেন্ডলি ক্রিকেট টিম চার দলে ভাগ হয়ে ক্রিকেট ট্রুর্নামেন্টের আয়োজন করা হয়। প্রতিটি খেলার ধরণ ছিলো নক আউট প্রদ্ধতি। ফাইনালে ইফ.সি.টি কুল ইলাবেন ও এফ.সি.টি ভিক্টোরিয়ান্স মোকাবেলা করে এফ.সি.টি ভিক্টোরিয়ান্স চ্যাম্পিয়ন হয়।

এখেলার উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা এবং জয়েন্ট সেক্রেটারী ও অফিস সেক্রেটারী, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

চার দলের মধ্যে এফ.সি.টি ডমিনিয়নের ক্যাপ্টেন আতাউর রহমান রাসেল। এফ.সি.টি পিন্স ইলাবেনের ক্যাপ্টেন নাসির হোসেন প্রিন্স। এফ.সি.টি কুল ইলাবেনের ক্যাপ্টেন রাশেদুজ্জামান খান ও এফ.সি.টি ভিক্টোরিয়ান্সের ক্যাপ্টেন আনোয়ার মিয়াজী।

১ম ম্যাচে ম্যান অব দা ম্যাচ হয়েছে এফ.সি.টি. কুল ইলাবেন এর রাফসান আহম্মেদ মাসুদ। ২য় খেলায় ম্যান অব দা দ্যাচ হয়েছে এফ.সি.টি ভিক্টোরিয়ান্স এর রাসেল খান।

ফাইনালে ম্যান অব দা ফাইনাল হয়েছে এফ.সি.টি ভিক্টোরিয়ান্স কাহলিল জীবরান তীর্থ। ম্যান অব দা টুর্নামেন্ট হয়েছে এফ.সি.টি ভিক্টোরিয়ান্স এর রাসেল খান। ম্যাচ পরিচালনা করেন- স্বনামধন্য আম্প্যায়ার বিজন সাদ্দাম।

স্কোরার এর দায়িত্বে ছিলেন- স্বনামধন্য আম্প্যায়ার, কোচ ও স্কোরার আর. এন. সুমন। খেলার মধ্য বিরতীতে প্রতিষ্ঠা বাষিকীর কেক কাটা হয়। খেলা শেষে পুরষ্কার বিতরন করা হয়।

ফ্রেন্ডলি ক্রিকেট টিম এর এডমিন আতাউর রহমান রাসেল ও নাজির হোসেনকে প্রিন্স সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

১৬ নভেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে