NarayanganjToday

শিরোনাম

বিপিএলই কাল হলো নারিনের


বিপিএলই  কাল হলো নারিনের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে রানারআপ দল ঢাকা ডায়নামাইটসের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ওয়েস্ট ইন্ডিজ স্পিন অলরাউন্ডার সুনীল নারিন। সদ্য শেষ হওয়া আসরে তিনবারের চ্যাম্পিয়নদের ফলাফল যাই হোক না কেন শুরু থেকেই বেশ ধারাবাহিক ছিলেন তিনি। পারফর্মে পেয়েছেন সাফল্য, দলকে তুলেছেন চূড়ায়। ব্যাট-বল দুই সেক্টরে সমানতালে লড়েছেন বীরদর্পে। 

কিন্তু দুঃখের বিষয় হচ্ছে, বিপিএলের ফাইনালের দিন সাকিবের মতো নারীনও আঙুলে চোট পান। যা তার জন্য ‘কাল’ হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে পাকিস্তান সুপার লিগের (পিএসএর) চতুর্থ আসরে ক্যারিবিয়ান অলরাউন্ডারের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়। 

আজ রাত ১১.৪৫ মিনিটে পিএসএলের পর্দা উঠবে। আসরের শুরুর দিন থেকেই অংশ নিতে পারছেন না নারিন। এছাড়া কবে নাগাদ তাকে দেখা যাবে তা নিয়েও দেখা দিয়েছে সংশয়। কারণ এখন পর্যন্ত তার ব্যাপারে বিস্তারিত কিছুই জানায়নি চিকিৎসক। মূলত চিকিৎসকের রিপোর্টের ওপর নির্ভর করছে নারিনের পিএসএল ভাগ্য।

নারিন অসুস্থ হলেও দলটির কোচ মঈন খান বেশ আশাবাদী তার ফেরার ব্যাপারে। বলেছেন, 'দলে নারিনের বিকল্প কাউকে দেখছি না। তবে তার অনুপস্থিতিতে আমরা ওয়ালারকে নিয়েছি।’

তবে ক্যারিবিয়ানদের দানবের চোটকে দলের জন্য একটি আঘাত মনে করেন কোয়েট্টার কোচ।  তার মতে, 'পিএসএল শুরুর আগে এটি একটি আঘাত। আমরা তা মোকাবেলার চেষ্টা করব। আশা করি সে দ্রুতই ফিরে আসবে।'

প্রসঙ্গত, পিএসএলের গত আসরে লাহোর কালান্দার্সের হয়ে খেললেও এবার কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে দেখা যাবে নারিনকে। তবে প্রথমদিকে তার ধাক্কা সামলাতে সামারসেটের স্পিনার ম্যাক্স ওয়ালারকে দলে ভিড়িয়েছে কোয়েট্টা ।

১৪ ফেব্রুয়ারী,২০১৯/আরএস/এনটি

উপরে