NarayanganjToday

শিরোনাম

রোনালদো-মেসিদের তালিকায় তিন টাইগার ক্রিকেটারের নাম!


রোনালদো-মেসিদের তালিকায় তিন টাইগার ক্রিকেটারের নাম!

রোনালদো-মেসিদের তালিকায়  তিন টাইগার ক্রিকেটারের নাম! বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া ওয়েবসাইট ইএসপিএন ২০১৯ সালে বিশ্বের সেরা ১০০ জনপ্রিয় খেলোয়ারের তালিকা প্রকাশ করেছে। সেখানে আছে তিন বাংলাদেশি ক্রিকেটার। ৭৮টি দেশের প্রায় ৮০০ তারকাদের মধ্য থেকে এই সেরা ১০০ জন বেছে নিয়েছে তারা।

১০০ জনের তালিকায় ক্রিকেটার ১১ জন। এরমধ্যে ৮জন ভারতের এবং তিন জন বাংলাদেশের। ইএসপিএন এই তালিকা করেছে তিনটি বিষয় বিবেচনা করে। গুগলে তাদের খোজার সংখ্যা, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলোয়ার সংখ্যা ও বিভিন্ন বিজ্ঞাপন থেকে প্রাপ্ত আয়।

তালিকায় সবার উপরে আছে ক্রিশ্চিয়ানো রোনালদো। দুইয়ে আছেন আমেরিকার বাস্কেটবল তারকা রেবরন জেমস ও তিনে আছেন বার্সা তারকা মেসি।

ক্রিকেটারদের মধ্যে সবার উপরে আছেন ভিরাট কোহলি। তার অবস্থান সাতে। ভারতের কোহলি ছাড়াও আছেন মহেন্দ্র সিং ধোনী, যুবরাজ সিং , শিখর ধাওয়ান, রোহিত শর্মা, সুরেশ রায়নার মত খেলোয়াড়েরা। ধোনী ক্রিকেটারদের মাঝে ২য় স্থানে আছেন ও মূল তালিকায় ১৩তম স্থানে।

শীর্ষ এই তালিকায় বাংলাদেশ থেকে আছেন সাকিব আল হাসান (৯০), মুশফিকুর রহীম (৯২) ও মাশরাফি মর্তুজা (৯৮)। ভারত ও বাংলাদেশ ছাড়া আর কোন ক্রিকেটারের নাম আসেনি ১০০তে।সূত্র:নিউজ 24

১৩ র্মাচ,২০১৯/এমএ/এনটি

উপরে