NarayanganjToday

শিরোনাম

শহরের নলূয়ায় সিংহের থাবায় বাঘ বধ


শহরের নলূয়ায় সিংহের থাবায় বাঘ বধ

বাঘ আর সিংহের তুমুল লড়াইয়ের মধ্যদিয়ে নলূয়াপাড়া বালুর মাঠে শুরু হয়েছে ফুটবল প্রীতি টুর্নামেন্ট। শুক্রবার (২৬ জুলাই) বিকালে নগরীর ১৮নং ওয়ার্ডে সহিদ হাসানের উদ্যোগে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার ও মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মকছুদুর রহমান জাভেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিটি খেলা অনুষ্ঠানে আয়োজকদের উচিৎ সাবেক খেলোয়াড়দের অতিথি করা। এতে করে খেলোয়াড়রা আরও উৎসাহ পাবে এবং সাবেক খেলোয়াররাও তাদের অভিজ্ঞতা ও দিকনির্দেশা দিতে পারবে। এতে করে খেলার মান বাড়বে। তাই আজকের এ প্রীতি ফুটবল টুর্নামেন্টে সাবেক ফুটবলার হিসেবে আমাকে আমন্ত্রণ দেওয়ায় আমি আয়োজকদের প্রতি কৃজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

জাভেদ বলেন, ‘খেলাধুলা যুব সমাজকে মাদকের কড়াল গ্রাস থেকে বাঁচাতে পারে। এর মাধ্যমে মন ও শরীর সতেজ থাকে। খারাপ কাজ ও সঙ্গ থেকে নিজেকে দূরে রাখা যায়। তাই কিশোর-তরুণের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোযোগ দিতে হবে।’

এছাড়াও তিনি খেলাধুলার জন্য সহযোগিতা করে যাওয়ার ঘোষণাও দেন। তিনি বলেন, ‘আমি স্বপ্ন দেখি, আমি আশা করি এখানে যারা খেলছে, এই ছেলেরা একদিন জাতীয় দলে খেলার যোগ্যতা অর্জন করবে। সেটি তখনই সম্ভব যদি নিয়মিত চর্চা করে। ভবিষ্যতে খেলাধুলার জন্য যত আয়োজন করা হবে, তার সাথে নিজেকে সম্পৃক্ত রাখব।’

খেলায় দু’দলের মধ্যে তুমুল লড়াইয়ে অবশেষে সিংহের কাছেই হার মানে বাঘ। খেলায় বাঘ করে ১টি গোল আর সিংহ করে ২ গোল। খেলা শেষে বিজয়ী দল ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় দলের ফুটবলার রনি ইসলাম, জাহাঙ্গীর আলম, মো: তহিদুল ইসলাম সোহেল, জিসান, শাকিল, সুজন, শাওন, মিনার, রাকিব, তাকবি, রাজু, ইমতিয়াজ, ইয়াসিন প্রমূখ।

২৬ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে